সকল দোয়ার ভাণ্ডার অডিও


10.0 by Apps House production
Oct 16, 2023 이전 버전

সকল দোয়ার ভাণ্ডার অডিও 정보

সকল দোয়ার ভাণ্ডার অডিও সহ অ্যাপটি ফ্রি ডাউনলোড করুন।

সকল দোয়ার ভাণ্ডার অডিও অ্যাপটি মূলত একটি দোয়ার ভাণ্ডার যেখানে আপনি পাবেন সকল দোয়া 두아 벵골어 ও প্রতিদিনের আমল সহ ছোট সূরা, পাচ কালেমা অডিও সহ, বিপদের দোয়া, জান্নাতের দোয়া, নামাজের দোয়া ও সূরা, দরুদ শরীফের আমল ও ফযিলত, ফযিলত পূর্ণ সূরা ও আয়াত অফলাইন অডিও সহ একদম ফ্রি।

이 앱의 주요 기능 :

✔ দোয়ার বই

✔ বাংলা অর্থ সহ সুরা

✔ সব সুরা অডিও

✔ মোনাজাতের দোয়া অডিও

✔ দোয়া ও জিকির

✔ প্রতিদিনের আমল

মুসলিম শব্দের অর্থ আত্মসমর্পণকারী। যে ব্যক্তি একমাত্র আল্লাহ রাব্বুল আলামিনকে মহান প্রতিপালক হিসেবে গ্রহন করবে, আল্লাহর সাথে কাউকে শরীক করবেনা এবং রাসুলুল্লাহ (সাঃ) এর নির্দেশিত পথে নিজের জীবন চালাবে, হালাল কে হালাল বলে মানবে এবং হারামকে বয়কট করবে, সালাত প্রতিষ্ঠা করবে, রোজা রাখবে, নিসাবের অধিকারী হলে যাকাত আদায় করবে এবং হজ্জে গমন করবে। এইসব গুনাবলীর অধিকারী হলে তাকে মুসলিম বলা হয়। তাই পরিপূর্ণ মুমিন হতে হলে উপরোক্ত গুণাবলী গুলো থাকা জরুরীণ

আল্লাহ্‌র হুকুম আহকাম মেনে চলাই হচ্ছে ইবাদত। আর ইবাদত করতে হলে আমাদের ইসলামিক দোয়া গুলো জানতে হবে। তাই আপনাদের সুবিধার্থে ইসলামিক সকল দোয়া অডিও সহ সুন্দর ভাবে সাজিয়েছি আমাদের দোয়ার বই একের ভিতর সব দোয়া নামক এই অ্যাপটিতে. দোয়ার ভাণ্ডার Doar vandar এই অ্যাপটিতে পাবেন দোয়া ও জিকির, দোয়া ও মোনাজাত তথা মোনাজাতের দোয়া অডিও, নামাজের দোয়া অডিও (নামাজের সব দোয়া) তওবা করার দোয়া অডিও, আযানের দোয়া অডিও, প্রতিদিনের আমল ও সব সুরা অডিও. কিছু গুরুত্বপূর্ণ সূরা যেমন- সূরা ইয়াসিন-রহমান-আয়াতুল কুরসি 장 야신, সূরা মূলক (장 물크 벵골어와 오디오) সূরা মুজাম্মিল (장 muzammil) সূরা ওয়াকিয়াহ (장 waqiah와 벵골어 번역 및 오디오) সূরা আর রহমান অর্থ সহ অডিও (surah ar rahman)

অ্যাপ ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.sokol_doar_vandar_audio

최신 버전 10.0의 새로운 기능

Last updated on Oct 23, 2023
দোয়ার বই
বাংলা অর্থ সহ সুরা
সব সুরা অডিও
মোনাজাতের দোয়া অডিও
দোয়া ও জিকির
প্রতিদিনের আমল
Bud Fixed

추가 앱 정보

최신 버전

10.0

업로드한 사람

Linlin Aung

필요한 Android 버전

Android 4.4+

Available on

카테고리

무료 교육 앱

더 보기

Use APKPure App

Get সকল দোয়ার ভাণ্ডার অডিও old version APK for Android

다운로드

Use APKPure App

Get সকল দোয়ার ভাণ্ডার অডিও old version APK for Android

다운로드

সকল দোয়ার ভাণ্ডার অডিও 대안

Apps House production에서 더 많은 것을 얻기

발견하다