সাইয়েদুল ইস্তেগফার বাংলা অডিও

71 lab
Nov 26, 2023

Over সাইয়েদুল ইস্তেগফার বাংলা অডিও

সাইয়েদুল ইস্তেগফার বাংলা উচ্চারণ অর্থ ও ফলিজত নিয়ে বিস্তারিত জানতে ডাউনলোড করুন

সাইয়েদুল ইস্তেগফার বাংলা উচ্চারণ সহ অ্যাপ নিয়ে আমাদের এই বারের আয়োজন ।দোয়ার এই অ্যাপটি ব্যবহার করে খুব সহজেই সাইয়েদুল ইস্তেগফার দোয়া বাংলা মুখস্ত করতে পারবেন ইনশাআল্লাহ্‌।

ছাইয়াদুল ইস্তেগফারের গুরুত্ব আমরা কমবেশি সবাই জানি।

দুনিয়ার কল্যাণ এবং পরকালের সফলতা লাভে ক্ষমা প্রার্থনা করার কোন বিকল্প নেই। ক্ষমা লাভের উপায় বর্ণনা করতে গিয়ে মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সাইয়েদুল ইস্তিগফার আমাদেরকে বেশি বেশি পড়তে বলেছেন। তওবা করার দোয়া থেকে শুরু করে তওবা করার নিয়ম তথা ইস্তেগফার দোয়া কি করে করবেন তার সবই পাবেন আমাদের এই অ্যাপে। খুব সহজ ভাবে আপনাদের সামনে আমরা তা তুলে ধরেছি। সাইয়েদুল ইস্তেগফার বাংলা অডিও আকারে দেওয়া আছে যাতে করে আপনি সহজেই মুখস্ত করতে পারেন। প্রিয়নবি হযরত মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, যে ব্যক্তি রাতে এ দোয়া পাঠ করবে যদি সে ওই রাতে মারা যায় তবে সে অবশ্যই জান্নাতি হবে। আর যে ব্যক্তি দিনে এ দোয়াটি পড়বে এবং ওই দিনেই তার মৃত্যু হয় তবে সে জান্নাতি। (বুখারি) আল্লাহ তাআলা মুসলিম উম্মাহকে দুনিয়ার কল্যাণ ও পরকালের চিরস্থায়ী জীবনের সফলতায় ক্ষমা লাভে উল্লেখিত দোয়ার মাধ্যমে তাঁর নিকট ক্ষমা প্রার্থনা করার তাওফিক দান করুন। আমিন।

De Sayedul estegfar bangla-app wordt u aangeboden door 71lab. In deze app krijg je saiadul estegfar met Arabische uitspraak en bangla betekenis met mp3-geluidsbestand. we voegen sayedul estegfar-audio toe zodat je het gemakkelijk kunt onthouden. Dit is een van de beste touba estegfar-app om vergeving te zoeken. Moge Allah ons allemaal vergeven.

আশা করি আমাদের এই সাইয়েদুল ইস্তেগফার বাংলা অ্যাপটি আপনাদের ভাল লাগবে। অ্যাপটি ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর কোন মতামত থাকলে আমাদেরকে ইমেইল করুন।

Meer InfoMinder Info

What's new in the latest 6.0

Last updated on 2023-11-26
Bug Fixed
সাইয়েদুল ইস্তেগফার বাংলা - Sayedul estegfar bangla with Audio

সাইয়েদুল ইস্তেগফার বাংলা অডিও APK -informatie

Laatste versie
6.0
Categorie
Onderwijs
Android OS
Android 4.4+
Bestandsgrootte
6.8 MB
Ontwikkelaar
71 lab
Available on
Veilige en snelle APK Downloads op APKPure
APKPure gebruikt handtekeningverificatie om virusvrije সাইয়েদুল ইস্তেগফার বাংলা অডিও APK downloads voor u te garanderen.

Supersnel en veilig downloaden via de APKPure-app

Eén klik om XAPK/APK-bestanden op Android te installeren!

Downloaden APKPure