সাইয়েদুল ইস্তেগফার বাংলা অডিও

71 lab
Nov 26, 2023

O সাইয়েদুল ইস্তেগফার বাংলা অডিও

সাইয়েদুল ইস্তেগফার বাংলা উচ্চারণ অর্থ ও ফলিজত নিয়ে বিস্তারিত জানতে ডাউনলোড করুন

সাইয়েদুল ইস্তেগফার বাংলা উচ্চারণ সহ অ্যাপ নিয়ে আমাদের এই বারের আয়োজন ।দোয়ার এই অ্যাপটি ব্যবহার করে খুব সহজেই সাইয়েদুল ইস্তেগফার দোয়া বাংলা মুখস্ত করতে পারবেন ইনশাআল্লাহ্‌।

ছাইয়াদুল ইস্তেগফারের গুরুত্ব আমরা কমবেশি সবাই জানি।

দুনিয়ার কল্যাণ এবং পরকালের সফলতা লাভে ক্ষমা প্রার্থনা করার কোন বিকল্প নেই। ক্ষমা লাভের উপায় বর্ণনা করতে গিয়ে মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সাইয়েদুল ইস্তিগফার আমাদেরকে বেশি বেশি পড়তে বলেছেন। তওবা করার দোয়া থেকে শুরু করে তওবা করার নিয়ম তথা ইস্তেগফার দোয়া কি করে করবেন তার সবই পাবেন আমাদের এই অ্যাপে। খুব সহজ ভাবে আপনাদের সামনে আমরা তা তুলে ধরেছি। সাইয়েদুল ইস্তেগফার বাংলা অডিও আকারে দেওয়া আছে যাতে করে আপনি সহজেই মুখস্ত করতে পারেন। প্রিয়নবি হযরত মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, যে ব্যক্তি রাতে এ দোয়া পাঠ করবে যদি সে ওই রাতে মারা যায় তবে সে অবশ্যই জান্নাতি হবে। আর যে ব্যক্তি দিনে এ দোয়াটি পড়বে এবং ওই দিনেই তার মৃত্যু হয় তবে সে জান্নাতি। (বুখারি) আল্লাহ তাআলা মুসলিম উম্মাহকে দুনিয়ার কল্যাণ ও পরকালের চিরস্থায়ী জীবনের সফলতায় ক্ষমা লাভে উল্লেখিত দোয়ার মাধ্যমে তাঁর নিকট ক্ষমা প্রার্থনা করার তাওফিক দান করুন। আমিন।

Aplikacja Sayedul estegfar bangla przedstawia 71lab. W tej aplikacji otrzymasz saiadul estegfar z arabską wymową i znaczeniem bangla z plikiem dźwiękowym mp3. dodajemy sayedul estegfar audio, abyś mógł łatwo go zapamiętać. Jest to jedna z najlepszych aplikacji touba estegfar do szukania przebaczenia. Niech Allah wybaczy nam wszystkim.

আশা করি আমাদের এই সাইয়েদুল ইস্তেগফার বাংলা অ্যাপটি আপনাদের ভাল লাগবে। অ্যাপটি ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর কোন মতামত থাকলে আমাদেরকে ইমেইল করুন।

Pokaż więcejPokaż mniej

What's new in the latest 6.0

Last updated on 2023-11-26
Bug Fixed
সাইয়েদুল ইস্তেগফার বাংলা - Sayedul estegfar bangla with Audio

Informacje সাইয়েদুল ইস্তেগফার বাংলা অডিও APK

Ostatnia wersja
6.0
Kategoria
Edukacja
Android OS
Android 4.4+
Rozmiar Pliku
6.8 MB
Deweloper
71 lab
Available on
Bezpieczne i Szybkie Pobieranie APK na APKPure
APKPure używa weryfikacji podpisu, aby zapewnić bezpieczne pobieranie plików APK সাইয়েদুল ইস্তেগফার বাংলা অডিও bez wirusów dla Ciebie

Superszybkie i bezpieczne pobieranie za pośrednictwem aplikacji APKPure

Jedno kliknięcie, aby zainstalować pliki XAPK/APK na Androidzie!

Pobierz APKPure