সাইয়েদুল ইস্তেগফার বাংলা অডিও


6.0 توسط 71 lab
25/11/2023 نسخه‌های قدیمی

درباره‌ی সাইয়েদুল ইস্তেগফার বাংলা অডিও

ইস্তেগফার বাংলা উচ্চারণ অর্থ ও ফলিজত নিয়ে বিস্তারিত জানতে ডাউনলোড করুন

ইস্তেগফার বাংলা উচ্চারণ সহ অ্যাপ নিয়ে আমাদের এই বারের আয়োজন ।দোয়ার এই অ্যাপটি ব্যবহার করে খুব সহজেই সাইয়েদুল ইস্তেগফার ইস্তেগফার বাংলা বাংলা মুখস্ত করতে পারবেন ইনশাআল্লাহ্।

ইস্তেগফারের গুরুত্ব আমরা কমবেশি সবাই জানি।

কল্যাণ এবং পরকালের সফলতা লাভে ক্ষমা প্রার্থনা করার কোন বিকল্প নেই। লাভের উপায় বর্ণনা করতে গিয়ে মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সাইয়েদুল ইস্তিগফার আমাদেরকে বেশি বেশি পড়তে বলেছেন করার দোয়া থেকে শুরু করে তওবা করার নিয়ম তথা ইস্তেগফার দোয়া কি করে করবেন তার সবই পাবেন আমাদের আমাদের এই অ্যাপে সহজ ভাবে আপনাদের সামনে আমরা তা তুলে ধরেছি। ইস্তেগফার বাংলা অডিও আকারে দেওয়া আছে যাতে করে আপনি সহজেই মুখস্ত করতে পারেন। প্রিয়নবি হযরত মোহাম্মদ সাল্লাল্লাহু সাল্লাম বলেছেন ، যে ব্যক্তি এ দোয়া পাঠ করবে যদি সে ওই রাতে মারা যায় আর যে ব্যক্তি দিনে এ দোয়াটি পড়বে এবং ওই দিনেই তার মৃত্যু হয় তবে সে জান্নাতি। (বুখারি) আল্লাহ তাআলা মুসলিম উম্মাহকে দুনিয়ার কল্যাণ ও পরকালের চিরস্থায়ী জীবনের সফলতায় ক্ষমা লাভে উল্লেখিত দোয়ার মাধ্যমে তাঁর নিকট ক্ষমা প্রার্থনা করার তাওফিক ।

برنامه سیدول استغفر bangla توسط 71lab برای شما آورده شده است. در این برنامه saiadul estegfar را با تلفظ عربی و معنی bangla با فایل صوتی mp3 دریافت خواهید کرد. صوتی sayedul estegfar را اضافه می کنیم تا بتوانید به راحتی آن را حفظ کنید. این یکی از بهترین برنامه های Touba Estegfar به دنبال بخشش است. خداوند همه ما را ببخشد.

করি আমাদের এই সাইয়েদুল ইস্তেগফার বাংলা অ্যাপটি আপনাদের ভাল লাগবে। ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর কোন মতামত থাকলে আমাদেরকে ইমেইল করুন।

جدیدترین چیست در نسخه‌ی 6.0

Last updated on 26/11/2023
Bug Fixed
সাইয়েদুল ইস্তেগফার বাংলা - Sayedul estegfar bangla with Audio

اطلاعات تکمیلی برنامه

آخرین نسخه

6.0

بارگذاری شده توسط

Kewan Aflk

نیاز به اندروید

Android 4.4+

در دسترس در

نمایش بیشتر

جایگزین সাইয়েদুল ইস্তেগফার বাংলা অডিও

از 71 lab بیشتر دریافت کنید

کشف کنید