বিখ্যাত ব্যক্তিদের উক্তি

Ekhushey Store
Feb 24, 2020

O বিখ্যাত ব্যক্তিদের উক্তি

cytaty zmieniające życie বানী চিরন্তনী, বিখ্যাত ব্যাক্তিদের কিছু উক্তি

বিখ্যাত ব্যাক্তিদের কিছু উক্তি রয়েছে কিছু দেশী বিদেশী প্রবাদ এবং বিখ্যাত মণীষীদের অনুপ্রেরণামুলক বাণী বা উক্তি যা আমাদের জীবনে প্রয়োগ করলে হয়তো আমাদের জীবন অনেক সুন্দর হয়ে উঠবে। বিখ্যাত ব্যাক্তিদের উক্তি যা আমাদের মনকে আল্লাহর রহমতে পরিবর্তন আসতে পারে। বিখ্যাত ব্যাক্তিদের জীবনি থেকে তাদের বাস্তব জীবনদের শিক্ষনীয় বিষয়াদি তারা বিভিন্ন সময়ে মানুষের মাঝে তুলে ধরার প্রয়াস করেছে। বিখ্যাত ব্যক্তিদের উক্তি আপনার জীবনে আমূল পরিবর্তন আনতে সহায়তা করবে ইনশাআল্লাহ। বিখ্যাত উক্তি অ্যাপটি একদম ফ্রি তে আপনাদের জন্য উন্মূক্ত করা হয়েছে। আপনারা উক্তি সমূহকে খুব সহজেই শেয়ার করতে পারবেন। বাংলা উক্তি সমগ্র অ্যাপটি ব্যবহার করা খুব সহজ। আপনার প্রিয় মানুষটিকে ভালোবাসার বাংলা উক্তি পাঠাতে পারবেন। বাংলা বিখ্যাত উক্তির এক বিশাল সমাহার এই অ্যাপটিতে। বাংলা সেরা উক্তি সমূহ পেতে আজই ডাউনলোড করুন এই অ্যাপটি।

আশা করি আপনাদের আমাদের এই অ্যাপটি অবশ্যই ভালো লাগবে। আপনারা আমাদেরকে অবশ্যই ৫ স্টার দিয়ে অনুপ্রাণিত করবেন। এবং আপনার মতামত আমাদেরকে কমেন্ট করে জানাবেন। ধন্যবাদ। আস সালামু আলাইকুম।

- বিখ্যাত ব্যাক্তিদের উক্তি

- বিখ্যাত ব্যাক্তিদের জীবনি

- বিখ্যাত ব্যক্তিদের উক্তি

- বিখ্যাত উক্তি

_ słynne cytaty znanej osoby w historii. Który pomoże ci tak dobrze zrozumieć swoje życie i wprowadzić niezbędne zmiany w życiu, gdy czytasz słynne cytaty z Bangli.

Dzięki za pozostanie z nami. mam nadzieję, że podoba Ci się nasza aplikacja. możesz łatwo udostępniać wszystkie cytaty, a obsługa tej aplikacji jest bardzo łatwa. Zostaw swoje cenne komentarze i zostań z nami. Jako salamu alaikum.

Pokaż więcejPokaż mniej

What's new in the latest 1.4

Last updated on 2020-02-24
- life changing quotes বানী চিরন্তনী, বিখ্যাত ব্যাক্তিদের কিছু উক্তি
- বিখ্যাত ব্যাক্তিদের উক্তি
- বিখ্যাত ব্যাক্তিদের জীবনি
- বিখ্যাত ব্যক্তিদের উক্তি
- বিখ্যাত উক্তি

Superszybkie i bezpieczne pobieranie za pośrednictwem aplikacji APKPure

Jedno kliknięcie, aby zainstalować pliki XAPK/APK na Androidzie!

Pobierz APKPure