বিখ্যাত ব্যক্তিদের উক্তি


1.4 بواسطة Ekhushey Store
23/02/2020 الإصدارات القديمة

বিখ্যাত ব্যক্তিদের উক্তিحول

الحياة المتغيرة يقتبس চিরন্তনী চিরন্তনী ، বিখ্যাত ব্যাক্তিদের কিছু উক্তি

বিখ্যাত ব্যাক্তিদের কিছু উক্তি রয়েছে কিছু দেশী প্রবাদ এবং বিখ্যাত মণীষীদের অনুপ্রেরণামুলক বা বা উক্তি উক্তি আমাদের জীবনে জীবনে জীবনে করলে করলে হয়তো হয়তো আমাদের অনেক সুন্দর সুন্দর উঠবে।। বিখ্যাত ব্যাক্তিদের উক্তি যা আমাদের মনকে আল্লাহর রহমতে পরিবর্তন আসতে পারে। বিখ্যাত ব্যাক্তিদের জীবনি থেকে তাদের বাস্তব জীবনদের শিক্ষনীয় তারা বিভিন্ন বিভিন্ন সময়ে মানুষের মাঝে তুলে ধরার প্রয়াস করেছে। বিখ্যাত ব্যক্তিদের উক্তি আপনার জীবনে আমূল পরিবর্তন আনতে সহায়তা করবে ইনশাআল্লাহ। বিখ্যাত উক্তি অ্যাপটি একদম ফ্রি তে আপনাদের জন্য উন্মূক্ত করা হয়েছে। আপনারা উক্তি সমূহকে খুব সহজেই শেয়ার করতে পারবেন। বাংলা উক্তি সমগ্র অ্যাপটি ব্যবহার করা খুব সহজ। আপনার প্রিয় মানুষটিকে ভালোবাসার বাংলা উক্তি পাঠাতে পারবেন। বাংলা বিখ্যাত উক্তির এক বিশাল সমাহার এই অ্যাপটিতে। বাংলা সেরা উক্তি সমূহ পেতে আজই ডাউনলোড করুন এই অ্যাপটি।

আশা করি আপনাদের আমাদের এই অ্যাপটি অবশ্যই ভালো লাগবে। আপনারা আমাদেরকে অবশ্যই ৫ স্টার দিয়ে অনুপ্রাণিত করবেন। এবং আপনার মতামত আমাদেরকে কমেন্ট করে জানাবেন। ধন্যবাদ. আস সালামু আলাইকুম।

- বিখ্যাত ব্যাক্তিদের উক্তি

- বিখ্যাত ব্যাক্তিদের জীবনি

- বিখ্যাত ব্যক্তিদের উক্তি

- বিখ্যাত উক্তি

_ اقتباسات مشهورة من شخص معروف في التاريخ. والتي سوف تساعدك على فهم حياتك بشكل جيد وإجراء التغييرات اللازمة في الحياة كما تقرأ ونقلت البنغالية الشهيرة.

شكرا للبقاء معنا. آمل أن تكونوا مثل تطبيقنا كثيرا. يمكنك مشاركة كل عروض الأسعار بهذه السهولة وتشغيل هذا التطبيق سهل للغاية. يرجى ترك تعليقاتكم القيمة والبقاء معنا. السلام عليكم.

تحديث لأحدث إصدار 1.4

Last updated on 24/02/2020
- life changing quotes বানী চিরন্তনী, বিখ্যাত ব্যাক্তিদের কিছু উক্তি
- বিখ্যাত ব্যাক্তিদের উক্তি
- বিখ্যাত ব্যাক্তিদের জীবনি
- বিখ্যাত ব্যক্তিদের উক্তি
- বিখ্যাত উক্তি

معلومات أكثر ل تطبيق

احدث اصدار

1.4

محمل

عبدو علي

Android متطلبات النظام

Android 4.1+

عرض المزيد

Use APKPure App

Get বিখ্যাত ব্যক্তিদের উক্তি old version APK for Android

تحميل

Use APKPure App

Get বিখ্যাত ব্যক্তিদের উক্তি old version APK for Android

تحميل

বিখ্যাত ব্যক্তিদের উক্তি البديل

احصل على المزيد Ekhushey Store

الاكتشاف