বিখ্যাত ব্যক্তিদের উক্তি

Ekhushey Store
24/02/2020

درباره‌ی বিখ্যাত ব্যক্তিদের উক্তি

به نقل از تغییر زندگی বানী চিরন্তনী ، বিখ্যাত ব্যাক্তিদের কিছু

ব্যাক্তিদের কিছু উক্তি রয়েছে কিছু দেশী বিদেশী প্রবাদ এবং বিখ্যাত মণীষীদের অনুপ্রেরণামুলক বাণী বা উক্তি যা আমাদের জীবনে প্রয়োগ প্রয়োগ হয়তো হয়তো আমাদের জীবন অনেক ব্যাক্তিদের উক্তি যা আমাদের মনকে আল্লাহর রহমতে পরিবর্তন আসতে পারে। ব্যাক্তিদের জীবনি থেকে তাদের বাস্তব জীবনদের শিক্ষনীয় বিষয়াদি তারা বিভিন্ন সময়ে মানুষের মাঝে তুলে ধরার প্রয়াস করেছে। ব্যক্তিদের উক্তি আপনার জীবনে আমূল পরিবর্তন আনতে সহায়তা করবে ইনশাআল্লাহ। উক্তি অ্যাপটি একদম ফ্রি তে আপনাদের জন্য উন্মূক্ত করা হয়েছে। উক্তি সমূহকে খুব সহজেই শেয়ার করতে পারবেন। উক্তি সমগ্র অ্যাপটি ব্যবহার করা খুব সহজ। প্রিয় মানুষটিকে ভালোবাসার বাংলা উক্তি পাঠাতে পারবেন। বিখ্যাত উক্তির এক বিশাল সমাহার এই অ্যাপটিতে। সেরা উক্তি সমূহ পেতে আজই ডাউনলোড করুন এই অ্যাপটি।

করি আপনাদের আমাদের এই অ্যাপটি অবশ্যই ভালো লাগবে। আমাদেরকে অবশ্যই ৫ স্টার দিয়ে অনুপ্রাণিত করবেন। আপনার মতামত আমাদেরকে কমেন্ট করে জানাবেন। । সালামু আলাইকুম।

- বিখ্যাত ব্যাক্তিদের

- বিখ্যাত ব্যাক্তিদের

- বিখ্যাত ব্যক্তিদের

- বিখ্যাত

_ نقل قول های مشهور از شخص مشهور تاریخ. که به شما کمک می کند تا زندگی خود را تا این حد زیبا درک کنید و تغییرات اساسی را در زندگی بخوانید زیرا نقل قول های معروف bangla را می خوانید.

ممنون که با ما ماندید امیدوارم که برنامه ما را خیلی دوست داشته باشید شما می توانید هر نقل قول را به راحتی به اشتراک بگذارید و کار با این برنامه بسیار آسان است. لطفا نظرات ارزشمند خود را ترک کرده و در کنار ما باشید. به عنوان salamu alaikum.

نمایش بیشترنمایش کمتر

جدیدترین 1.4 چه خبر است

Last updated on 2020-02-24
- life changing quotes বানী চিরন্তনী, বিখ্যাত ব্যাক্তিদের কিছু উক্তি
- বিখ্যাত ব্যাক্তিদের উক্তি
- বিখ্যাত ব্যাক্তিদের জীবনি
- বিখ্যাত ব্যক্তিদের উক্তি
- বিখ্যাত উক্তি

دانلود فوق سریع و ایمن از طریق برنامه APKPure

برای نصب فایل های XAPK/APK در اندروید با یک کلیک!

دانلود APKPure