রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে


10.0 przez 71 lab
Nov 28, 2023 Stare wersje

O রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে

রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে বিস্তারিত জানতে এখনি ডাউনলোড করুন ।

ঔষধি গাছ বলতে আমাদের দেশের মানুষ হরিতকি, আমলকি, বহেরা এই তিনটি গাছকেই চিনে থাকে. এই তিনটি ঔষধি গাছ একত্রে ত্রিফলা নামে পরিচিত. এই তিন ঔষধি গাছের গুনাগুন বলে শেষ করা দায়. সঠিক উপায় এবং নিয়মে হরিতকি, আমলকি, বহেরা সেবন করতে পারলে অনেক রোগের থেকে মুক্তি পাওয়া যায়.ত্রিফলা ছাড়াও আরও অনেক ঔষধি গাছ আছে, যেগুলো উপর নির্ভর করে আমাদের ভেষজ চিকিৎসা. আমাদের আশেপাশে অনেক ভেষজ উদ্ভিদ রয়েছে কিন্তু আমারা চিনতে পারিনা. তাই আমারা যদি আমাদের আশেপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা ঔষধি গাছ গুলো চিনতে পারি এবং ভেষজ উদ্ভিদ প্রক্রিয়াজাত করতে পারি তাহলে আমারা নিজেরাই বিভিন্ন রোগের চিকিৎসা কারার জন্য ভেষজ ঔষধ তৈরী করতে পারবো.

ঔষধি গাছ দিয়ে ভেষজ ঔষধ তৈরী করা শেখা সহজ হলেও. কোন রোগের কোন ঔষধ সেটা আয়ত্তে আনা বেশ কঠিন একটা কাজ. ভেষজ চিকিৎসা শেখার জন্য প্রথমে রোগের নাম, রোগের লক্ষন এবং রোগের ঔষধ সম্পর্কে পরিস্কার ধারণা থাকতে হবে. এ জন্য হারবাল চিকিৎসা সম্পর্কে বিস্তর পড়তে হবে. ভয় পাওয়ার কিছু নেই আমারা একটি মোবাইল এ্যাপ তৈরী করেছি, এ্যাপটির নাম „500 রোগ নিরাময় করুন 16 টি ঔষধি গাছ দিয়ে” এ্যাপটিতে হারবাল ঔষধ এবং বিস্তারিত ঔষধ নির্দেশিকা দেয়া আছে. তাই বিভিন্ন রোগের লক্ষন, কারন এবং প্রতিকার সম্পর্কে জেনে প্রয়োজনীয় ঔষধ নির্দেশিকা মেনে ঔষধি গাছ দিয়ে ভেষজ ঔষধ তৈরী করে সেবন বা প্রয়গ কতে পারলে অনেক রোগের থেকে মুক্তি পাওয়া সম্ভব. এ সব কিছুই এক সাথে আমাদের „500 রোগ নিরাময় করুন 16 টি ঔষধি গাছ দিয়ে” এ্যাপ থেকে পাবেন. ঔষধ খেলেই যে আপনি রোগের থেকে মুক্তি পাবেন এমনটি ভাবা উচিৎ নয়. রোগ মুক্তির বিষয়টি সম্পূর্ন নির্ভির করে মহান সৃষ্টিকর্তার উপর. প্রতিটি ধর্মেই রোগ মুক্তির দোয়া আছে. রোগ থেকে মুক্তি পাওয়ার জন্য প্রয়োজনীয় ঔষধ নির্দেশিকা মেনে ঔষধ সেবনের সাথে সাথে রোগ মুক্তির দোয়া পাঠ করতে হবে. তাহলে সৃষ্টি কর্তার ইচ্ছায় রোগ মুক্তি পাওয়া সম্ভব.

আমাদের চারপারেশ হাতের নাগালে যে সমস্ত ঔষধি গাছ পাওয়া যায় তার ছোট একটা তালিকা দেয়া হলোঃ

মেষশৃঙ্গ, অঞ্জন, আকন্দ, আফিম, আম আদা, আমলকী, আলকুশি, আশশেওড়া, ইউফরবিয়া. ইসবগুল, উইলো, উলট চন্ডাল, এলাচ, কদম, কপসিয়া, করবী, কলকাসুন্দা, কাঁঠাল, কাকমাচি, কালমেঘ, কুরচি ফুল, কোকা, ঘৃতকুমারী, চন্দ্রমল্লিকা, চালতা, চিরতা, ছিতিম, ছোট আকন্দ, জারুল, জবা, তিল, তুলসী, তেঁতুল , তেলাকুচা, নয়নতারা, নিম, নিশিন্দা, নীলবনলতা, বনমরিচ, বাঁশ, বাওবাব, বেদানা, মাখনা, মাধবীলতা, রোজমেরি, সরিষা, সর্পগন্ধা, সূর্যমূখী, গাব, সজনে, হেলেঞ্চা.

500 রোগ নিরাময় করুন 16 টি ঔষধি গাছ দিয়ে এ্যাপ থেকে হাতের নাগালে থাকা ভেষজ উদ্ভিদ দ্বারা ভেষজ ঔষধ তৈরী করা শেখা যাবে. নিজের হাতের ঔষধ এবং প্রসাধনী তৈরী করে ব্যাবহার করলে তৃপ্তিটাই অন্যরকম থাকবে. তাই দেরি না করে এখই আমাদের „500 রোগ নিরাময় করুন 16 টি ঔষধি গাছ” এ্যাপটি মোবাইলে নামিয়ে নিন এবং ভাল লাগলে বন্ধদের সাথে শেয়ার করুন. নতুন এ্যাপ তৈরীতে উৎসাহ দিতে 5 স্টার দিয়ে রেট করুন. এ্যাপ সম্পর্কে আপনার যে কোন মতামত কমেন্ট করে জানান.

medycyna Harbal jest rozsądne dla każdego. Również leczenie ziołowe to jeden z popularnych i skutecznych metod leczenia. Dlatego leczenie ziołowe ogromnie popularny na obszarach wiejskich w Bangladeszu. Istnieje wiele ziół lekarz, a także posiada wiele roślin medycyna ziołowa bangla wsi. Nie tylko obszarów wiejskich, ale także obszar miejski ma ziołowych roślin leku. Wśród tych najbardziej popularnych jest kolikata ziołowe i bangla ziołowy. Wiele osób nie wierzy w leczeniu ziołowe. Więc wierzcie lub nie ziołowy lek naprawdę działa i leczenie ziołowe to uznana metoda na świecie. Teraz kupiliśmy ci aplikacji mobilnych, które zawierają lek ziołowy roślin język bransoletka. Z tej aplikacji można uzyskać w jaki sposób przetwarzać medycynie i wiadomo o roślinach leczniczych, które wokół jak. I jak to wykorzystać, gdy obsłudze więc przyjaciele pobierz naszą aplikację. dokonać medycynie wygrał. Podziel się przyjaciół, aby zrobić to samo. Dzięki rozpocząć z nami.

 https://play.google.com/store/apps/details?id=com.sevenonelab.harbal_medicine_treatment

Co nowego w najnowszej wersji 10.0

Last updated on Mar 5, 2024
৫০০ রোগ নিরাময় করুন ১৬ টি ঔষধি গাছ দিয়ে

Dodatkowe informacje APLIKACJA

Ostatnia Wersja

10.0

Przesłane przez

Samuel Corleone

Wymaga Androida

Android 4.4+

Available on

Pokaż więcej

Use APKPure App

Get রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে old version APK for Android

Pobierz

Use APKPure App

Get রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে old version APK for Android

Pobierz

রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে Alternatywa

Zdobądź wiecej z 71 lab

Odkryć