রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে


10.0 tarafından 71 lab
Nov 28, 2023 Eski versiyonlar

রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে hakkında

রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে বিস্তারিত জানতে এখনি ডাউনলোড করুন ।

ঔষধি গাছ বলতে আমাদের দেশের মানুষ হরিতকি, আমলকি, বহেরা এই তিনটি গাছকেই চিনে থাকে. এই তিনটি ঔষধি গাছ একত্রে ত্রিফলা নামে পরিচিত. এই তিন ঔষধি গাছের গুনাগুন বলে শেষ করা দায়. সঠিক উপায় এবং নিয়মে হরিতকি, আমলকি, বহেরা সেবন করতে পারলে অনেক রোগের থেকে মুক্তি পাওয়া যায়.ত্রিফলা ছাড়াও আরও অনেক ঔষধি গাছ আছে, যেগুলো উপর নির্ভর করে আমাদের ভেষজ চিকিৎসা. আমাদের আশেপাশে অনেক ভেষজ উদ্ভিদ রয়েছে কিন্তু আমারা চিনতে পারিনা. তাই আমারা যদি আমাদের আশেপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা ঔষধি গাছ গুলো চিনতে পারি এবং ভেষজ উদ্ভিদ প্রক্রিয়াজাত করতে পারি তাহলে আমারা নিজেরাই বিভিন্ন রোগের চিকিৎসা কারার জন্য ভেষজ ঔষধ তৈরী করতে পারবো.

ঔষধি গাছ দিয়ে ভেষজ ঔষধ তৈরী করা শেখা সহজ হলেও. কোন রোগের কোন ঔষধ সেটা আয়ত্তে আনা বেশ কঠিন একটা কাজ. ভেষজ চিকিৎসা শেখার জন্য প্রথমে রোগের নাম, রোগের লক্ষন এবং রোগের ঔষধ সম্পর্কে পরিস্কার ধারণা থাকতে হবে. এ জন্য হারবাল চিকিৎসা সম্পর্কে বিস্তর পড়তে হবে. ভয় পাওয়ার কিছু নেই আমারা একটি মোবাইল এ্যাপ তৈরী করেছি, এ্যাপটির নাম “500 রোগ নিরাময় করুন 16 টি ঔষধি গাছ দিয়ে” এ্যাপটিতে হারবাল ঔষধ এবং বিস্তারিত ঔষধ নির্দেশিকা দেয়া আছে. তাই বিভিন্ন রোগের লক্ষন, কারন এবং প্রতিকার সম্পর্কে জেনে প্রয়োজনীয় ঔষধ নির্দেশিকা মেনে ঔষধি গাছ দিয়ে ভেষজ ঔষধ তৈরী করে সেবন বা প্রয়গ কতে পারলে অনেক রোগের থেকে মুক্তি পাওয়া সম্ভব. এ সব কিছুই এক সাথে আমাদের “500 রোগ নিরাময় করুন 16 টি ঔষধি গাছ দিয়ে” এ্যাপ থেকে পাবেন. ঔষধ খেলেই যে আপনি রোগের থেকে মুক্তি পাবেন এমনটি ভাবা উচিৎ নয়. রোগ মুক্তির বিষয়টি সম্পূর্ন নির্ভির করে মহান সৃষ্টিকর্তার উপর. প্রতিটি ধর্মেই রোগ মুক্তির দোয়া আছে. রোগ থেকে মুক্তি পাওয়ার জন্য প্রয়োজনীয় ঔষধ নির্দেশিকা মেনে ঔষধ সেবনের সাথে সাথে রোগ মুক্তির দোয়া পাঠ করতে হবে. তাহলে সৃষ্টি কর্তার ইচ্ছায় রোগ মুক্তি পাওয়া সম্ভব.

আমাদের চারপারেশ হাতের নাগালে যে সমস্ত ঔষধি গাছ পাওয়া যায় তার ছোট একটা তালিকা দেয়া হলোঃ

মেষশৃঙ্গ, অঞ্জন, আকন্দ, আফিম, আম আদা, আমলকী, আলকুশি, আশশেওড়া, ইউফরবিয়া. ইসবগুল, উইলো, উলট চন্ডাল, এলাচ, কদম, কপসিয়া, করবী, কলকাসুন্দা, কাঁঠাল, কাকমাচি, কালমেঘ, কুরচি ফুল, কোকা, ঘৃতকুমারী, চন্দ্রমল্লিকা, চালতা, চিরতা, ছিতিম, ছোট আকন্দ, জারুল, জবা, তিল, তুলসী, তেঁতুল , তেলাকুচা, নয়নতারা, নিম, নিশিন্দা, নীলবনলতা, বনমরিচ, বাঁশ, বাওবাব, বেদানা, মাখনা, মাধবীলতা, রোজমেরি, সরিষা, সর্পগন্ধা, সূর্যমূখী, গাব, সজনে, হেলেঞ্চা.

500 রোগ নিরাময় করুন 16 টি ঔষধি গাছ দিয়ে এ্যাপ থেকে হাতের নাগালে থাকা ভেষজ উদ্ভিদ দ্বারা ভেষজ ঔষধ তৈরী করা শেখা যাবে. নিজের হাতের ঔষধ এবং প্রসাধনী তৈরী করে ব্যাবহার করলে তৃপ্তিটাই অন্যরকম থাকবে. তাই দেরি না করে এখই আমাদের “500 রোগ নিরাময় করুন 16 টি ঔষধি গাছ” এ্যাপটি মোবাইলে নামিয়ে নিন এবং ভাল লাগলে বন্ধদের সাথে শেয়ার করুন. নতুন এ্যাপ তৈরীতে উৎসাহ দিতে 5 স্টার দিয়ে রেট করুন. এ্যাপ সম্পর্কে আপনার যে কোন মতামত কমেন্ট করে জানান.

Harbal tıp herkes için makul. Ayrıca bitkisel tedavi popüler ve etkili tedavi yöntemlerinden biridir. Yani Bangladeş kırsal alanda çok popüler neden Bitkisel tedavi şekli. Birçok bitkisel doktor ve aynı zamanda bitkisel bitki ilaç bangla köyün yeri vardır. kırsal alan değil, aynı zamanda şehir alanı sadece bitkisel bitki ilacı vardır. popüler olanları arasında kolikata bitkisel ve bangla bitkisel olduğu. Birçok insan bitkisel tedavisinde inanmıyor. Yani ister inanın ister inanmayın bitkisel ilaç gerçekten işe ve bitkisel tedavi dünyasında tanınan bir yöntemdir. Şimdi size bitkisel bitki ilaç bilezik dil içeren bir mobil uygulaması, satın almış. Bu uygulamanın itibaren bitkisel ilaç işlemek için nasıl alabilirim ve şifalı bitkiler, etrafında yaklaşık da bilinir. Ve nasıl kullandıklarını, kullanım Yani arkadaşlar bizim app indirdiğinizde. bitkisel ilaç kazandı olun. aynı şeyi Arkadaşlarınıza paylaşın. Teşekkür bizimle başlayacak.

 https://play.google.com/store/apps/details?id=com.sevenonelab.harbal_medicine_treatment

En son sürümde yeni olan 10.0

Last updated on Mar 5, 2024
৫০০ রোগ নিরাময় করুন ১৬ টি ঔষধি গাছ দিয়ে

Ek UYGULAMA Bilgileri

En Son Sürüm

10.0

Yükleyen

Samuel Corleone

Gereken Android sürümü

Android 4.4+

Available on

Daha Fazla Göster

Use APKPure App

Get রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে old version APK for Android

İndir

Use APKPure App

Get রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে old version APK for Android

İndir

রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে Alternatif

71 lab geliştiricisinin diğer ürünlerini edinin

Keşfetmek