রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে


10.0 by 71 lab
Nov 28, 2023 이전 버전

রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে 정보

রোগ রোগ রোগ করুন নিরাময় গাছ দিয়ে দিয়ে বিস্তারিত জানতে জানতে এখনি ডাউনলোড করুন।।

ঔষধি গাছ বলতে আমাদের দেশের মানুষ হরিতকি, আমলকি, বহেরা এই তিনটি গাছকেই চিনে থাকে. এই তিনটি ঔষধি গাছ একত্রে ত্রিফলা নামে পরিচিত. এই তিন ঔষধি গাছের গুনাগুন বলে শেষ করা দায়. সঠিক উপায় এবং নিয়মে হরিতকি, আমলকি, বহেরা সেবন করতে পারলে অনেক রোগের থেকে মুক্তি পাওয়া যায়.ত্রিফলা ছাড়াও আরও অনেক ঔষধি গাছ আছে, যেগুলো উপর নির্ভর করে আমাদের ভেষজ চিকিৎসা. আমাদের আশেপাশে অনেক ভেষজ উদ্ভিদ রয়েছে কিন্তু আমারা চিনতে পারিনা. তাই আমারা যদি আমাদের আশেপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা ঔষধি গাছ গুলো চিনতে পারি এবং ভেষজ উদ্ভিদ প্রক্রিয়াজাত করতে পারি তাহলে আমারা নিজেরাই বিভিন্ন রোগের চিকিৎসা কারার জন্য ভেষজ ঔষধ তৈরী করতে পারবো.

ঔষধি গাছ দিয়ে ভেষজ ঔষধ তৈরী করা শেখা সহজ হলেও. কোন রোগের কোন ঔষধ সেটা আয়ত্তে আনা বেশ কঠিন একটা কাজ. ভেষজ চিকিৎসা শেখার জন্য প্রথমে রোগের নাম, রোগের লক্ষন এবং রোগের ঔষধ সম্পর্কে পরিস্কার ধারণা থাকতে হবে. এ জন্য হারবাল চিকিৎসা সম্পর্কে বিস্তর পড়তে হবে. ভয় পাওয়ার কিছু নেই আমারা একটি মোবাইল এ্যাপ তৈরী করেছি, এ্যাপটির নাম "500 রোগ নিরাময় করুন 16 টি ঔষধি গাছ দিয়ে"এ্যাপটিতে হারবাল ঔষধ এবং বিস্তারিত ঔষধ নির্দেশিকা দেয়া আছে. তাই বিভিন্ন রোগের লক্ষন, কারন এবং প্রতিকার সম্পর্কে জেনে প্রয়োজনীয় ঔষধ নির্দেশিকা মেনে ঔষধি গাছ দিয়ে ভেষজ ঔষধ তৈরী করে সেবন বা প্রয়গ কতে পারলে অনেক রোগের থেকে মুক্তি পাওয়া সম্ভব. এ সব কিছুই এক সাথে আমাদের "500 রোগ নিরাময় করুন 16 টি ঔষধি গাছ দিয়ে"এ্যাপ থেকে পাবেন. ঔষধ খেলেই যে আপনি রোগের থেকে মুক্তি পাবেন এমনটি ভাবা উচিৎ নয়. রোগ মুক্তির বিষয়টি সম্পূর্ন নির্ভির করে মহান সৃষ্টিকর্তার উপর. প্রতিটি ধর্মেই রোগ মুক্তির দোয়া আছে. রোগ থেকে মুক্তি পাওয়ার জন্য প্রয়োজনীয় ঔষধ নির্দেশিকা মেনে ঔষধ সেবনের সাথে সাথে রোগ মুক্তির দোয়া পাঠ করতে হবে. তাহলে সৃষ্টি কর্তার ইচ্ছায় রোগ মুক্তি পাওয়া সম্ভব.

আমাদের চারপারেশ হাতের নাগালে যে সমস্ত ঔষধি গাছ পাওয়া যায় তার ছোট একটা তালিকা দেয়া হলোঃ

মেষশৃঙ্গ, অঞ্জন, আকন্দ, আফিম, আম আদা, আমলকী, আলকুশি, আশশেওড়া, ইউফরবিয়া. ইসবগুল, উইলো, উলট চন্ডাল, এলাচ, কদম, কপসিয়া, করবী, কলকাসুন্দা, কাঁঠাল, কাকমাচি, কালমেঘ, কুরচি ফুল, কোকা, ঘৃতকুমারী, চন্দ্রমল্লিকা, চালতা, চিরতা, ছিতিম, ছোট আকন্দ, জারুল, জবা, তিল, তুলসী, তেঁতুল , তেলাকুচা, নয়নতারা, নিম, নিশিন্দা, নীলবনলতা, বনমরিচ, বাঁশ, বাওবাব, বেদানা, মাখনা, মাধবীলতা, রোজমেরি, সরিষা, সর্পগন্ধা, সূর্যমূখী, গাব, সজনে, হেলেঞ্চা.

500 রোগ নিরাময় করুন 16 টি ঔষধি গাছ দিয়ে এ্যাপ থেকে হাতের নাগালে থাকা ভেষজ উদ্ভিদ দ্বারা ভেষজ ঔষধ তৈরী করা শেখা যাবে. নিজের হাতের ঔষধ এবং প্রসাধনী তৈরী করে ব্যাবহার করলে তৃপ্তিটাই অন্যরকম থাকবে. তাই দেরি না করে এখই আমাদের "500 রোগ নিরাময় করুন 16 টি ঔষধি গাছ"এ্যাপটি মোবাইলে নামিয়ে নিন এবং ভাল লাগলে বন্ধদের সাথে শেয়ার করুন. নতুন এ্যাপ তৈরীতে উৎসাহ দিতে 5 স্টার দিয়ে রেট করুন. এ্যাপ সম্পর্কে আপনার যে কোন মতামত কমেন্ট করে জানান.

Harbal 약은 모두를위한 합리적이다. 또한 한방 치료는 인기있는 효과적인 치료 방법 중 하나입니다. 즉 방글라데시 농촌 지역에서 크게 인기 이유 한방 치료입니다. 이 많은 한방 의사가 있고 허브 식물 의학 벵골어 마을의 많은있다. 농촌 지역뿐만 아니라 도시 지역뿐만 아니라 허브 식물 의학 있습니다. 그 가장 인기있는 중 kolikata 허브와 벵골어 허브입니다. 사람들이 많은 한방 치료 믿지 않습니다. 그래서 믿거 나 말거나 약초 정말 작업과 한방 치료는 세계에서 인정받는 방법이다. 이제 우리는 당신이 허브 식물 의학 팔찌 언어를 포함하는 모바일 앱을 구입했다. 이 응용 프로그램에서 당신은 약초를 처리하는 방법을 얻을 수 있으며, 약용 식물, 주위로에 대한 알려져 있습니다. 그리고 사용 방법, 사용 그래서 친구들이 우리의 응용 프로그램을 다운로드 할 때. 약초 원합니다. 동일 할 친구를 공유 할 수 있습니다. 덕분에 우리와 함께 시작합니다.

 https://play.google.com/store/apps/details?id=com.sevenonelab.harbal_medicine_treatment

최신 버전 10.0의 새로운 기능

Last updated on Mar 5, 2024
৫০০ রোগ নিরাময় করুন ১৬ টি ঔষধি গাছ দিয়ে

추가 앱 정보

최신 버전

10.0

업로드한 사람

Samuel Corleone

필요한 Android 버전

Android 4.4+

Available on

카테고리

무료 의료 앱

더 보기

Use APKPure App

Get রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে old version APK for Android

다운로드

Use APKPure App

Get রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে old version APK for Android

다운로드

রোগ নিরাময় করুন ঔষধি গাছ দিয়ে 대안

71 lab에서 더 많은 것을 얻기

발견하다