ভালোবাসার চিঠি পত্র


1.1.2 بواسطة Abid Hasan Apps
19/04/2023 الإصدارات القديمة

ভালোবাসার চিঠিحول

ভালোবাসার الرسائل القصيرة বাংলা মনের কথা মনের মানুষকে খুব সহজে পাঠিয়েদিন

মনের মানুষকে খুশি রাখতে প্রয়োজন হয় এসএমএস ، কবিতা অথবা ছন্দ। আর এই এসএমএস সবাই সাজিয়ে লিখতে পারেন না। তবে চিন্তা নেই আমরা আপনার জন্য নিয়ে এলাম সকল দরনের ভালোবাসার মেসেজ অ্যাপ। আপনি শুধু পড়বেন، আর যেটা আপনার পছন্দ হবে সেটা আপনি আপনার প্রিয়জনের সাথে شارك করতে পারবেন। شارك করার জন্য এসএমএস এর নিচে نسخ এবং شارك এর বোতাম দেয়া আছে، সেই বোতামটি টিপে আপনি সেই এসএমএস টি পাঠিয়ে দিতে পারেন।

আসা করি আপনাদের ভাল লাগবে، তাই এই এপসটি ডাওনলোড করে ইচ্ছামত সবাইকে পাঠান বাংলা ভালবাসার এসএমএস।

মেয়েদের মন জয় করতে সবার জন্য বিশেষ আকর্ষন মেয়ে পটানো মেসেজ।প্রেমকে জমিয়ে তুলতে ভালোবাসার এসএমএস। মিষ্টি প্রেমের ছন্দ রোমান্টিক দিন গুলোতে মনের মানুষকে পাঠিয়ে দিন খুব সহজে।

আপনার ভালোবাসার মানুষটিকে সব সময় কাছে পেতে ভালোবার এই এসএমএস কালেকশন গুলো মনের মানুষটিকে কাছে টেনে আনবে। ভালোবাসার শুরু হয় ফেসবুক স্ট্যাটাস থেকে কিংবা প্রেমের কবিতার মত নিজেকে ভালোবাসার উক্তি দিয়ে সাজিয়ে প্রেমের ছন্দের মত নিজেকে রোমান্টিক করতে পারলেই ভালোবাসা সেখান থেকেই শুরু হয়।

ভালোবাসার মধ্যে রাগ-অভিমান ، কষ্ট সব কিছুই থাকে। আপনার ভালোবাসার মানুষটির হঠাৎ মন খারাপ অথবা আপনার সাথে রাগ বা মিষ্টি অভিমান করে আছে ، আর আপনি চান মুহূর্তের মধ্যে তার মনটা যেন ভালো হয়ে যায়। এ সময় আপনি যদি তাকে ভালোবাসার মিষ্টি প্রেম সম্পর্কে দু একটা লাইন তার মোবাইলে মেসেজে সেন্ড করে দিতে পারেন তাহলে আপনার কাজ শেষ। আর এ কাজটি আপনাকে সহজ করতে আমাদের আছে ভালোবাসার ছন্দ দিয়ে লেখা সুন্দর কথা ، এছাড়া ভালবাসার মেসেজ সহ কিভাবে কাছে টানবেন তার উপায় ، প্রেমের ছন্দ আকারে লেখা আপনার জন্য বাংলা মেসেজ অ্যাপটি। আর আজকে আমরা এই এ্যাপটি নিয়ে এসেছি যা থেকে খুব সহজে আপনি এসএমএস কপি ও সেন্ড করতে পারবেন।

আ্যপটি ডাউনলোড করার জন্য ধন্যবাদ। আ্যপটি যদি আপনার ভালো লাগে তাহলে ৫ ***** রেটিং দিয়ে আপনার মতামত জানাতে ভুলবেন না।

معلومات أكثر ل تطبيق

احدث اصدار

1.1.2

محمل

Francisco Benezonzatte

Android متطلبات النظام

Android 5.0+

عرض المزيد

Use APKPure App

Get ভালোবাসার চিঠি old version APK for Android

تحميل

Use APKPure App

Get ভালোবাসার চিঠি old version APK for Android

تحميل

ভালোবাসার চিঠি البديل

احصل على المزيد Abid Hasan Apps

الاكتشاف