ভালোবাসার চিঠি পত্র


1.1.2 door Abid Hasan Apps
Apr 19, 2023 Oude versies

Over ভালোবাসার চিঠি

ভালোবাসার sms বাংলা মনের কথা মনের মানুষকে খুব সহজে পাঠিয়েদিন

মনের মানুষকে খুশি রাখতে প্রয়োজন হয় এসএমএস,কবিতা অথবা ছন্দ। এই এসএমএস সবাই সাজিয়ে লিখতে পারেন না। চিন্তা নেই আমরা আপনার জন্য নিয়ে এলাম সকল দরনের ভালোবাসার মেসেজ অ্যাপ। আপনি শুধু পড়বেন, আর যেটা আপনার পছন্দ হবে সেটা আপনি আপনার প্রিয়জনের সাথে Delen করতে পারবেন। Delen করার জন্য এসএমএস এর নিচে Kopiëren এবং Delen এর বোতাম দেয়া আছে, সেই বোতামটি টিপে আপনি সেই এসএমএস টি পাঠিয়ে দিতে পারেন।

আসা করি আপনাদের ভাল লাগবে, তাই এই এপসটি ডাওনলোড করে ইচ্ছামত সবাইকে পাঠান বাংলা ভালবাসার এসএমএস।

মেয়েদের মন জয় করতে সবার জন্য বিশেষ আকর্ষন মেয়ে পটানো মেসেজ।প্রেমকে জমিয়ে তুলতে ভালোবাসার এসএমএস। প্রেমের ছন্দ রোমান্টিক দিন গুলোতে মনের মানুষকে পাঠিয়ে দিন খুব সহজে।

ভালোবাসার মানুষটিকে সব সময় কাছে পেতে ভালোবার এই এসএমএস কালেকশন গুলো মনের মানুষটিকে কাছে টেনে আনবে। শুরু হয় ফেসবুক স্ট্যাটাস থেকে কিংবা প্রেমের কবিতার মত নিজেকে ভালোবাসার উক্তি দিয়ে সাজিয়ে প্রেমের ছন্দের মত নিজেকে রোমান্টিক করতে পারলেই ভালোবাসা সেখান থেকেই শুরু হয়।

ভালোবাসার মধ্যে রাগ-অভিমান, কষ্ট সব কিছুই থাকে। আপনার ভালোবাসার মানুষটির হঠাৎ মন খারাপ অথবা আপনার সাথে রাগ বা মিষ্টি অভিমান করে আছে, আর আপনি চান মুহূর্তের মধ্যে তার মনটা যেন ভালো হয়ে যায়। সময় আপনি যদি তাকে ভালোবাসার মিষ্টি প্রেম সম্পর্কে দু একটা লাইন তার মোবাইলে মেসেজে সেন্ড করে দিতে পারেন তাহলে আপনার কাজ শেষ। আর এ কাজটি আপনাকে সহজ করতে আমাদের আছে ভালোবাসার ছন্দ দিয়ে লেখা সুন্দর কথা, এছাড়া ভালবাসার মেসেজ সহ কিভাবে কাছে টানবেন তার উপায়, প্রেমের ছন্দ আকারে লেখা আপনার জন্য বাংলা মেসেজ অ্যাপটি । আজকে আমরা এই এ্যাপটি নিয়ে এসেছি যা থেকে খুব সহজে আপনি এসএমএস কপি ও সেন্ড করতে পারবেন।

ডাউনলোড করার জন্য ধন্যবাদ । আ্যপটি যদি আপনার ভালো লাগে তাহলে ৫*****রেটিং দিয়ে আপনার মতামত জানাতে ভুলবেন না।

Aanvullende APP -informatie

Laatste Versie

1.1.2

Geüpload door

Francisco Benezonzatte

Android vereist

Android 5.0+

Meer Info

Use APKPure App

Get ভালোবাসার চিঠি old version APK for Android

Downloaden

Use APKPure App

Get ভালোবাসার চিঠি old version APK for Android

Downloaden

ভালোবাসার চিঠি Alternatief

Krijg meer van Abid Hasan Apps

Ontdekken