ভালোবাসার চিঠি পত্র


1.1.2 por Abid Hasan Apps
19/04/2023 Versiones antiguas

Sobre ভালোবাসার চিঠি

ভালোবাসার SMS বাংলা মনের কথা মনের মানুষকে খুব সহজে পাঠিয়েদিন

মনের মানুষকে খুশি রাখতে প্রয়োজন হয় এসএমএস, কবিতা অথবা। আর এই এসএমএস সবাই সাজিয়ে লিখতে পারেন না। তবে চিন্তা নেই আমরা আপনার জন্য নিয়ে এলাম সকল দরনের ভালোবাসার মেসেজ অ্যাপ। আপনি শুধু পড়বেন, আর যেটা আপনার পছন্দ হবে সেটা আপনি আপনার প্রিয়জনের সাথে Compartir করতে পারবেন। Compartir করার জন্য এসএমএস এর নিচে Copia এবং Compartir এর বোতাম দেয়া আছে, সেই বোতামটি টিপে আপনি সেই এসএমএস টি পাঠিয়ে দিতে পারেন।।।।।।।।

আসা করি আপনাদের ভাল লাগবে, তাই এই এপসটি ডাওনলোড করে ইচ্ছামত সবাইকে পাঠান বাংলা ভালবাসার এসএমএস।

মেয়েদের মন জয় করতে সবার জন্য বিশেষ আকর্ষন মেয়ে পটানো মেসেজ।প্রেমকে জমিয়ে তুলতে ভালোবাসার এসএমএস। মিষ্টি প্রেমের ছন্দ রোমান্টিক দিন গুলোতে মনের মানুষকে পাঠিয়ে দিন খুব সহজে।

আপনার ভালোবাসার মানুষটিকে সব সময় কাছে পেতে ভালোবার এই এসএমএস কালেকশন গুলো মনের মানুষটিকে কাছে টেনে আনবে। ভালোবাসার শুরু হয় ফেসবুক স্ট্যাটাস থেকে কিংবা প্রেমের কবিতার মত নিজেকে ভালোবাসার উক্তি দিয়ে সাজিয়ে প্রেমের ছন্দের মত নিজেকে রোমান্টিক করতে পারলেই ভালোবাসা সেখান থেকেই শুরু হয়।।।

ভালোবাসার মধ্যে রাগ-অভিমান, কষ্ট সব কিছুই থাতে॥ আপনার ভালোবাসার মানুষটির হঠাৎ মন খারাপ অথবা আপনার সাথে রাগ বা মিষ্টি অভিমান করে আছে, আর আপনি চান মুহূর্তের মধ্যে তার মনটা যেন ভালো হয়ে যায়। এ সময় আপনি যদি তাকে ভালোবাসার মিষ্টি প্রেম সম্পর্কে দু একটা লাইন তার মোবাইলে মেসেজে সেন্ড করে দিতে পারেন তাহলে আপনার কাজ শেষ। আর এ কাজটি আপনাকে সহজ করতে আমাদের আছে ভালোবাসার ছন্দ দিয়ে লেখা সুন্দর কথা, এছাড়া ভালবাসার মেসেজ সহ কিভাবে কাছে টানবেন তার উপায়, প্রেমের ছন্দ আকারে লেখা আপনার বাংলা মেসেজ।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।। আর আজকে আমরা এই এ্যাপটি নিয়ে এসেছি যা থেকে খুব সহজে আপনি এসএমএস কপি ও সেন্ড করতে পারবেন।

আ্যপটি ডাউনলোড করার জন্য ধন্যবাদ । আ্যপটি যদি আপনার ভালো লাগে তাহলে ৫ ***** রেটিং দিয়ে আপনার মতামত জানাতে ভুলবেন না।

Información Adicional de Aplicación

Última Versión

1.1.2

Presentado por

Francisco Benezonzatte

Requisitos

Android 5.0+

Mostrar más

Usar la aplicación APKPure

Obtener ভালোবাসার চিঠি versión histórica en Android

Descargar

Usar la aplicación APKPure

Obtener ভালোবাসার চিঠি versión histórica en Android

Descargar

Alternativa de ভালোবাসার চিঠি

Obtenga más de Abid Hasan Apps

Descubrir