ভালোবাসার চিঠি পত্র


1.1.2 от Abid Hasan Apps
19/04/2023 Старые Версии

Введение ভালোবাসার চিঠি

ভালোবাসার смс বাংলা কথা মনের মানুষকে খুব সহজে পাঠিয়েদিন

মনের মানুষকে রাখতে প্রয়োজন হয় এসএমএস, কবিতা অথবা ছন্দ।।।। আর এই এসএমএস সবাই সাজিয়ে লিখতে পারেন না। তবে চিন্তা আমরা আপনার জন্য নিয়ে এলাম সকল দরনের ভালোবাসার অ্যাপ অ্যাপ। আপনি শুধু পড়বেন, আর আপনার পছন্দ হবে সেটা আপনি আপনার প্রিয়জনের সাথে Share করতে।। Поделиться করার এসএমএস এর

আসা করি ভাল লাগবে, তাই এপসটি ডাওনলোড ডাওনলোড ইচ্ছামত সবাইকে পাঠান বাংলা ভালবাসার এসএমএস।

মেয়েদের মন করতে সবার জন্য বিশেষ আকর্ষন মেয়ে পটানো জমিয়ে তুলতে ভালোবাসার এসএমএস। মিষ্টি প্রেমের রোমান্টিক দিন গুলোতে মনের মানুষকে পাঠিয়ে দিন খুব সহজে।।

আপনার ভালোবাসার সব সময় কাছে পেতে ভালোবার এই এসএমএস কালেকশন গুলো মানুষটিকে কাছে টেনে আনবে। ভালোবাসার শুরু ফেসবুক স্ট্যাটাস থেকে কিংবা প্রেমের কবিতার মত নিজেকে ভালোবাসার উক্তি দিয়ে প্রেমের ছন্দের মত নিজেকে রোমান্টিক করতে ভালোবাসা সেখান থেকেই শুরু হয়।

ভালোবাসার মধ্যে রাগ-অভিমান, কষ্ট সব কিছুই থাকে। আপনার ভালোবাসার হঠাৎ মন খারাপ অথবা আপনার সাথে রাগ বা মিষ্টি অভিমান করে আছে, আর চান মুহূর্তের মধ্যে তার মনটা যেন ভালো হয়ে যায়। এ সময় যদি তাকে ভালোবাসার মিষ্টি প্রেম সম্পর্কে দু একটা লাইন তার মেসেজে সেন্ড করে দিতে পারেন তাহলে আপনার শেষ।।।।।। আর এ আপনাকে সহজ করতে আমাদের আছে ভালোবাসার ছন্দ দিয়ে লেখা কথা কথা, এছাড়া মেসেজ সহ কিভাবে কাছে টানবেন উপায়, প্রেমের ছন্দ আকারে আপনার জন্য মেসেজ অ্যাপটি।।।। আর আজকে এই এ্যাপটি নিয়ে এসেছি যা থেকে খুব সহজে আপনি এসএমএস ও সেন্ড করতে পারবেন।

আ্যপটি ডাউনলোড করার জন্য ধন্যবাদ । আ্যপটি যদি ভালো লাগে তাহলে ৫ ***** রেটিং আপনার মতামত জানাতে ভুলবেন না।

Дополнительная информация о Приложения

Последняя версия

1.1.2

Загрузил

Francisco Benezonzatte

Требуемая версия Android

Android 5.0+

Ещё

Используйте приложение APKPure

Историческую версию ভালোবাসার চিঠি можно получить на Android

Скачать

Используйте приложение APKPure

Историческую версию ভালোবাসার চিঠি можно получить на Android

Скачать

Альтернатива ভালোবাসার চিঠি

Больше от Abid Hasan Apps

Рекомендуем