শিক্ষণীয় উপদেশ মূলক ইসলামীক গল


1.3 بواسطة BD Apps Station
03/04/2020 الإصدارات القديمة

শিক্ষণীয় উপদেশ মূলক ইসলামীক গলحول

উক্তি শিক্ষামূলক ঘটনা ও বাস্তব জীবনের উপদেশ মূলক শিক্ষণীয় ইসলামীক গল্প ও উক্তি

একজন মানুষের জীবনের একটি ঘটনাই আর একজনের জীবনের জন্য শিক্ষা। অনেকের জীবনের গল্প থেকে আমরা অনেক কিছু শিখতে পারি। শিক্ষামূলক গল্প অ্যাপ এ আমরা এমন কিছু গল্প তুলে ধরেছি যা আপনাকে অনেক কিছু শিখীয়ে নিজের জীবনের ভুলকে শুধরাতে সাহায্য করবে। আমরা এখানে কিছু মনিষীদের বানী এবং মনিষীদের জীবনের ঘটনা তুলে ধরেছি যা আপনার জীবনকেই বদলে দিবে। আপনার কাছে শুনে ভালো লাগবে যে আমাদের পূর্ববর্তী শিক্ষামূলক গল্প ঘটনা থেকে মানুষ বিশেষভাবে উপকারিত হয়েছে তাই আমরা বলব যে এই শিক্ষামূলক গল্পগুলো পড়ে দেখুন এবং নিজের জীবনকে বদলে নিন।

জীবনে সফলতার জন্য অনেক সময় দরকার হয় অনুপ্রেরণার। বিখ্যাত কোন মানুষ বা ইন্টারনেটে ছড়িয়ে থাকা বিভিন্ন উক্তি আমাদের অনুপ্রেরণা দেয়। মন খারাপের সময় এমন একটা উক্তিই মনটাকে ভালো করে দিতে পারে। প্রেরণা্মূলক উক্তিগুলো আপনাকে কাজে নেমে পড়ার উদ্যম যোগাবে। নিজের লক্ষ্য ও স্বপ্নকে আপনার আত্মার সন্তান হিসেবে লালন করুন ، এগুলোই আপনার চূড়ান্ত সাফল্যের নকশা হবে।

আরও যা কিছু পাবেন এখানেঃ

ইসলামিক শিক্ষামূলক গল্প এবং শিক্ষামূলক ছোট গল্প সহ আরো থাকছে উপদেশ মূলক ছোট গল্প যা মন ভালো করে দেয়া একটি গল্প অ্যাপ্লিকেশন।

تحديث لأحدث إصدار 1.3

Last updated on 08/06/2020
অ্যাপটিতে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে।
মন ভালো করে দেয়া একটি “শিক্ষামূলক গল্প” ৩০টি শিক্ষামূলক গল্প - Bangla Golpo, বিখ্যাত ব্যক্তিদের মজার গল্প Bangla Funny Story, শিক্ষামূলক গল্প ও ঘটনা, শিক্ষামূলক গল্প ও ঘটনা (ইসলামিক গল্প).

معلومات أكثر ل تطبيق

احدث اصدار

1.3

محمل

จอห์น เด็กเเนว

Android متطلبات النظام

Android 4.1+

عرض المزيد

Use APKPure App

Get শিক্ষণীয় উপদেশ মূলক ইসলামীক গল old version APK for Android

تحميل

Use APKPure App

Get শিক্ষণীয় উপদেশ মূলক ইসলামীক গল old version APK for Android

تحميل

শিক্ষণীয় উপদেশ মূলক ইসলামীক গল البديل

احصل على المزيد BD Apps Station

الاكتشاف