সকল ধরনের স্ট্যাটাস ২০২১ ~ Ban


1.5 بواسطة BD Apps Station
04/04/2020 الإصدارات القديمة

সকল ধরনের স্ট্যাটাস ২০২১ ~ Banحول

البنغالية الحالة শেয়ার করুন সকল বন্ধুদের সাথে সকল ধরনের স্ট্যাটাস অ্যাপ দিয়ে

Status هي واحدة من أكثر الخدمات شعبية في وسائل التواصل الاجتماعي. حالة المشاركة في البنغالية هي تطبيق الحالة الاجتماعية البنغالية. في تطبيق حالة البنغالية هذا ، ستجد 550+ حالة البنغالية في العديد من الفئات. يمكنك استخدام هذا التطبيق كتطبيق bangla sms. يمكنك إرسال البنغالية SMS باستخدام هذا التطبيق. يمكنك أيضًا استخدام هذا كحالة في البنغالية. بالتفكير فيك ، قمنا هذه المرة بتنظيم حالتنا 2021 مع هذا التطبيق. تطبيق Bangla Status 2021 هو أفضل تطبيق لمستخدمي الوسائط الاجتماعية Bangla. نحن نقوم بإنشاء الكثير من نصائح الحالة 2021 الخاصة بنا في هذه التطبيقات من أجلك. إنه سهل الاستخدام للغاية ويمكنك مشاركته على الحائط الخاص بك دون أي صخب.

স্ট্যাটাস ২০২০ চলে গেছে ، ২০২১ কে বরন করে নিতে ও নিজেকে স্মার্ট ও সেরা করতে নামিয়ে নিন সকল ধরনের স্ট্যাটাস ২০২১ যা শুধু আপনাদের জন্য। বাংলা স্ট্যাটাস নিয়ে আমাদের এই বাংলা স্ট্যাটাস অ্যাপটি বানানো হয়েছে। এই বাংলা স্ট্যাটাস অ্যাপটিতে আপনি অনেক বিভাগে ৫৫০ + বাংলার স্ট্যাটাস পাবেন। আপনি এই অ্যাপ্লিকেশনটি বাংলা এসএমএস অ্যাপ্লিকেশন হিসাবে ব্যবহার করতে পারেন। আপনি এই অ্যাপটি ব্যবহার করে বাংলা এসএমএস পাঠাতে পারেন। আপনি এটিকে বাংলায় স্ট্যাটাস হিসাবেও ব্যবহার করতে পারেন। আপনার কথা চিন্তা করে، এবার আমরা এই অ্যাপ্লিকেশনটির সাথে আমাদের স্ট্যাটাস ২০২০ আয়োজন করেছি। স্ট্যাটাস 2020 অ্যাপটি বাংলা সামাজিক মিডিয়া ব্যবহারকারীদের জন্য সেরা অ্যাপ। আমরা আপনার অ্যাপসটিতে আমাদের স্ট্যাটাস 2021 আরও অনেক নতুন নতুন বিষয় দিয়ে তৈরি করছি। এটি ব্যবহার করা খুব সহজ এবং এতে ভালাবাসার স্ট্যাটাস থেকে শুরু করে দুঃখের স্ট্যাটাস সহ আরো মজার মজার অনেক স্ট্যাটাস দিয়ে সাজানো হয়েছে।

আমাদের স্ট্যাটাস অ্যাপটি নামাতে সরাসরি নিচের লিংকে ক্লিক করুন https://play.google.com/store/apps/details؟id=com.bdapps.station.all_in_one_status

আশা করি আমাদের “সকল ধরনের স্ট্যাটাস ২০২১” নামের আপটি ভালোলাগবে সেই সাথে আপনাদের মূল্যবান মতামতের আশা করি।

تحديث لأحدث إصدار 1.5

Last updated on 08/04/2020
নতুন কিছু স্ট্যাটাস ২০২০ যুক্তকরা হয়েছে এবং গ্রাফিক্সের কাজ করা হয়েছে। রাজনীতি, বাবা-মা, সমাজ, ইসলামিক, স্বাধীনতা, বৃষ্টি, জন্মদিন, সংস্কৃতি, ঈদ, প্রেম, ভালোবাসা, দুঃখ-কষ্ট, একাকিত্ব, অনুপ্রেরণা, বন্ধু, বন্ধুত্ব, শিক্ষা, নারী, নববর্ষ, ও ঋতু নিয়ে সকল প্রকার সেরা স্ট্যাটাস একসাথে।

معلومات أكثر ل تطبيق

احدث اصدار

1.5

محمل

Moaied Ahmed

Android متطلبات النظام

Android 4.1+

عرض المزيد

Use APKPure App

Get সকল ধরনের স্ট্যাটাস ২০২১ ~ Ban old version APK for Android

تحميل

Use APKPure App

Get সকল ধরনের স্ট্যাটাস ২০২১ ~ Ban old version APK for Android

تحميل

সকল ধরনের স্ট্যাটাস ২০২১ ~ Ban البديل

احصل على المزيد BD Apps Station

الاكتشاف