আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত

Über আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত

Oy ভিত্তিক কুরআনের অ্যাপটি oy oy bisoy vittik koran অ্যাপটি ডাউনলোড করুন।

আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত সমুহের সংকলন নিয়ে আমাদের এই বিষয় ভিত্তিক কুরআনের আয়াত অ্যাপটি।। আল কোরআন আমাদের ইসলাম ধর্মের শ্রেষ্ঠ কিতাব, এহেন কোন বিষয় নেই যা এই পবিত্র গ্রন্থে উল্লেখ বা আলোচনা করা হয় হয়।

Bisoy Vittik Quran Bangla App besteht im Wesentlichen aus Bisoy Vittik Quraner Ayat. Al-Quran ist der Leitfaden für jeden einzelnen Muslim. Es gibt kein solches Thema im Koran, das nicht erklärt wurde.

বিষয় ভিত্তিক কুরআনের আয়াত অ্যাপটির মূল উদ্দেশ্য হলো আল কুরআনের আয়াত গুলোকে বিভিন্ন বিষয়ভিত্তিক ভাবে আপনাদের সামনে উপস্থাপন করা। আল কুরআন এর বিভিন্ন সূরা ও আয়াত, বিভিন্ন সময় ও পরিস্থিতির প্রেক্ষিতে মহান আল্লাহ রাব্বুল আলামিনের তরফ সঃ সঃ সঃ সঃ সঃ সঃ সঃ (সঃ) এর উপর নাজিল হয়েছে। তাই বিষয়ভিত্তিক আয়াত গুলো একসাথে সংকলন করেই আমাদের এই বিষয় ভিত্তিক ভিত্তিক।

Hauptzweck der App für subjektive Koranverse ist es, alle Koranverse in subjektivem Koran-Bangla darzustellen.

আমাদের এই অ্যাপে যে সকল বিষয় এর ক্যাটাগরি পাবেন তা পর্যায় ক্রমে, ঈমান সম্পর্কিত আয়াত, আমানতদারিতা বিষয়ক, তাওহীদ সম্পর্কিত, দাওয়াতের গুরুত্ব সম্পর্কিত, শিরক সম্পর্কিত, আল্লাহর ভালবাসা সম্পর্কিত, জিহাদ সম্পর্কিত, জ্ঞানী ব্যক্তির মর্যাদা সম্পর্কিত, খিলাফত সম্পর্কিত, সৎকর্মপরায়ণতা সম্পর্কিত, শাহাদাত সম্পর্কিত , সত্যবাদিতা সম্পর্কিত, বিজ্ঞান সম্পর্কিত, জ্যোতির্বিদ্যা সম্পর্কিত, পানিচক্র সম্পর্কিত, জীববিদ্যা সম্পর্কিত, ভ্রুনবিদ্যা সম্পর্কিত, পর্দা সম্পর্কিত, ব্যাভিচার সম্পর্কিত, প্রেম সম্পর্কিত, মুনাফিক সম্পর্কিত কুরআনের আয়াত ও নারী সম্পর্কিত কুরআনের আয়াত।

Hoffe, Sie alle möchten diese Al Quraner Bishoy Vittik Ayat (subjektive Quran Verse) App. Wir werden in unserem nächsten Update In Sha Allah weitere Kategorien hinzufügen.

আশাকরি, বিষয় ভিত্তিক কুরআনের আয়াত সমুহ নিয়ে নিয়ে বিষয় ভিত্তিক কুরআন কুরআন অ্যাপটি আপনাদের ভালো লাগবে। পরবর্তীতে আরো ক্যাটাগরি যোগ করা হবে হবে।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.al_quraner_bishoy_vittik_ayat

Mehr anzeigenWeniger anzeigen

What's new in the latest 3.0

Last updated on 2023-11-11
Al Quraner bishoy vittik ayat
আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত
Subjective quranic verses

আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত APK -Informationen

Letzte Version
3.0
Kategorie
Lernen
Android OS
Android 4.4+
Dateigröße
7.3 MB
Available on
Sichere und schnelle APK-Downloads auf APKPure
Mit APKPure können Sie আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত APK einfach und sicher mit Signaturüberprüfung herunterladen.

Superschnelles und sicheres Herunterladen über die APKPure-App

Ein Klick zur Installation von XAPK/APK-Dateien auf Android!

Download APKPure