আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত

Oписание আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত

বিষয় ভিত্তিক কুরআনের আয়াত দিয়ে সাজানো бисой виттик коран অ্যাপটি ডাউনলোড করুন।

আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত সমুহের সংকলন নিয়ে আমাদের এই বিষয় ভিত্তিক অ্যাপটি। আল কোরআন আমাদের ইসলাম ধর্মের শ্রেষ্ঠ কিতাব, এহেন কোন বিষয় নেই যা এই পবিত্র গ্রন্থে উল্লেখ বা আলোচনা করা হয় নি।

Приложение Bisoy vittik Quran Bangla в основном состоит из аята bisoy vittik quraner. Аль-Коран - это путеводитель для каждого мусульманина. В Коране нет такой темы, которая не была бы объяснена.

বিষয় ভিত্তিক কুরআনের আয়াত অ্যাপটির মূল উদ্দেশ্য হলো আল কুরআনের আয়াত বিভিন্ন বিষয়ভিত্তিক ভাবে আপনাদের সামনে উপস্থাপন করা। আল কুরআন এর বিভিন্ন সূরা ও আয়াত, বিভিন্ন সময় ও মহান আল্লাহ রাব্বুল আলামিনের তরফ থেকে জিবরাঈল মাধ্যমে প্রিয় নবী হযরত মুহাম্মদ (সঃ) এর উপর নাজিল হয়েছে। তাই বিষয়ভিত্তিক আয়াত গুলো একসাথে সংকলন করেই আমাদের এই বিষয় ভিত্তিক কুরআন।

Основная цель приложения субъективных стихов Корана - представить все стихи Корана в субъективной бангла Корана.

আমাদের এই অ্যাপে যে সকল বিষয় এর ক্যাটাগরি ক্যাটাগরি, ঈমান সম্পর্কিত আয়াত, আমানতদারিতা বিষয়ক, তাওহীদ সম্পর্কিত, দাওয়াতের গুরুত্ব সম্পর্কিত, শিরক সম্পর্কিত, আল্লাহর ভালবাসা সম্পর্কিত, জিহাদ সম্পর্কিত, জ্ঞানী ব্যক্তির মর্যাদা সম্পর্কিত, খিলাফত সম্পর্কিত, সৎকর্মপরায়ণতা সম্পর্কিত, শাহাদাত সম্পর্কিত , সত্যবাদিতা সম্পর্কিত, বিজ্ঞান সম্পর্কিত, জ্যোতির্বিদ্যা সম্পর্কিত, পানিচক্র সম্পর্কিত, জীববিদ্যা সম্পর্কিত, ভ্রুনবিদ্যা সম্পর্কিত, পর্দা সম্পর্কিত, ব্যাভিচার সম্পর্কিত, প্রেম সম্পর্কিত, মুনাফিক সম্পর্কিত কুরআনের আয়াত ও নারী সম্পর্কিত কুরআনের আয়াত।

Надеюсь, вам всем понравится это приложение al quraner bishoy vittik аят (субъективные стихи Корана). Мы добавим больше категорий в нашем следующем обновлении In Sha Allah.

আশাকরি, বিষয় ভিত্তিক কুরআনের আয়াত সমুহ নিয়ে সংকলিত বিষয় ভিত্তিক কুরআন অ্যাপটি আপনাদের ভালো লাগবে। পরবর্তীতে আরো ক্যাটাগরি যোগ করা হবে ইনশাল্লাহ।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.al_quraner_bishoy_vittik_ayat

ЕщёСкрыть

Что нового в последней версии 3.0

Last updated on 2023-11-11
Al Quraner bishoy vittik ayat
আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত
Subjective quranic verses

Информация আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত APK

Последняя Версия
3.0
Категория
Образование
Android OS
Android 4.4+
Размер файла
7.3 MB
Разработчик
Apps House production
Available on
Безопасная и Быстрая Загрузка APK на APKPure
APKPure позволяет легко и безопасно загружать আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত APK с проверкой подписи.

Супер Быстрая и Безопасная Загрузка через Приложение APKPure

Один клик для установки XAPK/APK файлов на Android!

Скачать APKPure