আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত

درباره‌ی আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত

বিষয় ভিত্তিক কুরআনের আয়াত দিয়ে সাজানো bisoy vittik quran অ্যাপটি ডাউনলোড করুন

কুরআনের বিষয় ভিত্তিক আয়াত সমুহের সংকলন নিয়ে আমাদের এই বিষয় ভিত্তিক কুরআনের আয়াত অ্যাপটি কোরআন আমাদের ইসলাম ধর্মের শ্রেষ্ঠ কিতাব ، এহেন কোন বিষয় নেই যা এই পবিত্র গ্রন্থে বা আলোচনা করা হয় নি।

برنامه Bisoy vittik quran bangla اساساً از bisoy vittik quraner ayat تشکیل شده است. القران کتاب راهنمای هر مسلمان است. چنین موضوعی در قرآن وجود ندارد که توضیح داده نشده باشد.

ভিত্তিক কুরআনের আয়াত অ্যাপটির মূল উদ্দেশ্য হলো আল কুরআনের আয়াত গুলোকে বিভিন্ন বিষয়ভিত্তিক ভাবে আপনাদের সামনে উপস্থাপন আল কুরআন বিভিন্ন সূরা ও আয়াত ، বিভিন্ন সময় ও পরিস্থিতির প্রেক্ষিতে মহান রাব্বুল আলামিনের তরফ থেকে জিবরাঈল আঃ এর প্রিয় নবী হযরত মুহাম্মদ সঃ জিবরাঈল জিবরাঈল এর মাধ্যমে প্রিয় হযরত হযরত মুহাম্মদ (সঃ) এর উপর নাজিল হয়েছে বিষয়ভিত্তিক আয়াত গুলো একসাথে সংকলন করেই আমাদের এই বিষয় ভিত্তিক ভিত্তিক কুরআন

هدف اصلی برنامه آیات قرآنی ذهنی ارائه کلیه آیات قرآن در قرآن بنگلا است.

আমাদের এই অ্যাপে সকল বিষয় এর ক্যাটাগরি পাবেন তা পর্যায় ক্রমে ، ঈমান সম্পর্কিত আয়াত ، আমানতদারিতা বিষয়ক ، তাওহীদ সম্পর্কিত ، গুরুত্ব সম্পর্কিত ، শিরক সম্পর্কিত ، আল্লাহর ভালবাসা সম্পর্কিত ، জিহাদ সম্পর্কিত ، জ্ঞানী ব্যক্তির মর্যাদা সম্পর্কিত ، খিলাফত সম্পর্কিত ، সৎকর্মপরায়ণতা সম্পর্কিত ، শাহাদাত সম্পর্কিত ، সত্যবাদিতা সম্পর্কিত ، বিজ্ঞান সম্পর্কিত ، জ্যোতির্বিদ্যা সম্পর্কিত ، পানিচক্র সম্পর্কিত ، জীববিদ্যা সম্পর্কিত ، ভ্রুনবিদ্যা সম্পর্কিত ، পর্দা সম্পর্কিত ، ব্যাভিচার সম্পর্কিত ، প্রেম সম্পর্কিত ، মুনাফিক সম্পর্কিত কুরআনের আয়াত ও নারী সম্পর্কিত কুরআনের আয়াত

امیدوارم همه شما این برنامه qu quraner bishoy vittik ayat (آیات قرآن ذهنی) را دوست داشته باشید. ما دسته های بیشتری را در به روزرسانی بعدی خود در Sha Allah اضافه خواهیم کرد.

আশাকরি ، বিষয় ভিত্তিক কুরআনের আয়াত সমুহ নিয়ে সংকলিত বিষয় ভিত্তিক কুরআন অ্যাপটি আপনাদের ভালো লাগবে আরো ক্যাটাগরি যোগ করা হবে ইনশাল্লাহ।

ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details؟id=com.appshouseproduction.al_quraner_bishoy_vittik_ayat

نمایش بیشترنمایش کمتر

اطلاعات আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত APK

آخرین نسخه
3.0
دسته بندی
آموزش
Android OS
Android 4.4+
اندازه فایل
7.3 MB
توسعه دهنده
Apps House production
در دسترس در
ایمن و سریع APK دانلود در APKPure
APKPure از تأیید امضای نرم‌افزار برای اطمینان از دانلودهای بدون ویروس APK আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত استفاده می‌کند.

دانلود فوق سریع و ایمن از طریق برنامه APKPure

برای نصب فایل های XAPK/APK در اندروید با یک کلیک!

دانلود APKPure