আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত


3.0 por Apps House production
17/10/2023 Versiones antiguas

Sobre আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত

বিষয় ভিত্তিক কুরআনের আয়াত দিয়ে সাজানো bisoy vittik quran অ্যাপটি ডাউনলোড করুন।

আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত সমুহের সংকলন নিয়ে আমাদের এই বিষয় ভিত্তিক কুরআনের আয়াত অ্যাপটি। আল কোরআন আমাদের ইসলাম ধর্মের শ্রেষ্ঠ কিতাব, এহেন কোন বিষয় নেই যা এই পবিত্র গ্রন্থে উল্লেখ বা আলোচনা করা হয় নি।

La aplicación bisoy vittik quran bangla consiste básicamente en bisoy vittik quraner ayat. Al-quran es la guía para todos los musulmanes. No hay tal tema en el Corán, que no ha sido explicado.

বিষয় ভিত্তিক কুরআনের আয়াত অ্যাপটির মূল উদ্দেশ্য হলো আল কুরআনের আয়াত গুলোকে বিভিন্ন বিষয়ভিত্তিক ভাবে আপনাদের সামনে উপস্থাপন করা। আল কুরআন এর বিভিন্ন সূরা ও আয়াত, বিভিন্ন সময় ও পরিস্থিতির প্রেক্ষিতে মহান আল্লাহ রাব্বুল আলামিনের তরফ থেকে জিবরাঈল আঃ এর মাধ্যমে প্রিয় নবী হযরত মুহাম্মদ (সঃ) এর উপর নাজিল হয়েছে। তাই বিষয়ভিত্তিক আয়াত গুলো একসাথে সংকলন করেই আমাদের এই বিষয় ভিত্তিক কুরআন।

El propósito principal de la aplicación de versos coránicos subjetivos es presentar todos los versos coránicos en el quran bangla subjetivo.

আমাদের এই অ্যাপে যে সকল বিষয় এর ক্যাটাগরি পাবেন তা পর্যায় ক্রমে, ঈমান সম্পর্কিত আয়াত, আমানতদারিতা বিষয়ক, তাওহীদ সম্পর্কিত, দাওয়াতের গুরুত্ব সম্পর্কিত, শিরক সম্পর্কিত, আল্লাহর ভালবাসা সম্পর্কিত, জিহাদ সম্পর্কিত, জ্ঞানী ব্যক্তির মর্যাদা সম্পর্কিত, খিলাফত সম্পর্কিত, সৎকর্মপরায়ণতা সম্পর্কিত, শাহাদাত সম্পর্কিত , সত্যবাদিতা সম্পর্কিত, বিজ্ঞান সম্পর্কিত, জ্যোতির্বিদ্যা সম্পর্কিত, পানিচক্র সম্পর্কিত, জীববিদ্যা সম্পর্কিত, ভ্রুনবিদ্যা সম্পর্কিত, পর্দা সম্পর্কিত, ব্যাভিচার সম্পর্কিত, প্রেম সম্পর্কিত, মুনাফিক সম্পর্কিত কুরআনের আয়াত ও নারী সম্পর্কিত কুরআনের আয়াত।

Espero que a todos les guste esta aplicación al quraner bishoy vittik ayat (versos coránicos subjetivos). Agregaremos más categorías en nuestra próxima actualización In Sha Allah.

আশাকরি, বিষয় ভিত্তিক কুরআনের আয়াত সমুহ নিয়ে সংকলিত বিষয় ভিত্তিক কুরআন অ্যাপটি আপনাদের ভালো লাগবে। পরবর্তীতে আরো ক্যাটাগরি যোগ করা হবে ইনশাল্লাহ।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.al_quraner_bishoy_vittik_ayat

Novedades de Última Versión 3.0

Last updated on 10/11/2023
Al Quraner bishoy vittik ayat
আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত
Subjective quranic verses

Información Adicional de Aplicación

Última Versión

3.0

Presentado por

Bon Van

Requisitos

Android 4.4+

Disponible en

Mostrar más

Usar la aplicación APKPure

Obtener আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত versión histórica en Android

Descargar

Usar la aplicación APKPure

Obtener আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত versión histórica en Android

Descargar

Alternativa de আল কুরআনের বিষয় ভিত্তিক আয়াত

Obtenga más de Apps House production

Descubrir