রমজানের এসএমএস ও স্ট্যাটাস


1.2 przez UTILE APPS STORE
Mar 11, 2022 Stare wersje

O রমজানের এসএমএস ও স্ট্যাটাস

২০২২ সালের পবিত্র মাহে রমজানের SMS ও ইসলামিক স্ট্যাটাস নিয়ে রমজানের এস এম এস

২০২২ এর রমজান মাসকে বরন করে শুভেচ্ছা জানাতে এবং নিজে ইসলাম সম্পর্কে আরো জানতে নামিয়ে নিন এই রমজানের এসএমএস অ্যাপটি। ইসলামিক স্ট্যাটাস নিয়ে আমাদের এই রমজানের SMS অ্যাপটি বানানো হয়েছে । রমজানের এসএমএস এখানে আপনি পাবেন অনেক প্রকার ইসলামিক স্ট্যাটাস ও SMS. আপনি এটি ব্যবহার করে ইসলামিক এসএমএস পাঠাতে পারেন। আপনাদের কথা চিন্তা করে, এবার আমরা রমজানের এসএমএস ও স্ট্যাটাস -২০২২ অ্যাপটি বাংলা সামাজিক মিডিয়া ব্যবহারকারীদের জন্য সেরা মাহে রমজানের SMS ও স্ট্যাটাস অ্যাপ হিসাবে তৈরি করেছি। মাহে রমজানের SMS ও স্ট্যাটাস অ্যাপটি এখনি ডাউনলোড করুন এবং অ্যাপ টিতে থাকা সকল এসএমএস গুলো শেয়ার করুন।

Maha Ramadan SMS i status Z tej aplikacji otrzymasz SMS, aby powitać Maha Ramadan. Otrzymasz islamski status Miłosiernego. Możesz podzielić się dobrymi powiedzeniami ze wszystkimi muzułmanami, dzieląc się nimi. W tej aplikacji mamy wiele szuflad hadisów sms. Przeczytaj go sam i podziel się nim ze wszystkimi. Maha Ramadan SMS - Ramadan SMS i status.

! তাদের জন্য আমাদের এই অ্যাপ । এই অ্যাপটির মধ্যে আমরা অনেক গুলি হাদিস SMS আঁকারে তুলে ধরেছি। যা আপনি নিজে পড়ুন এবং অন্য সবার সাথে শেয়ার করুন। Ramadan SMS i status এটিতে রয়েছে কোরআন ও হাদিসের আলোকে ইসলামিক উক্তি যা আপনি এসএমএস বা স্ট্যাটাস হিসাবে অন্যকে শেয়ার করতে পারবেন অথবা ফেসবুক স্ট্যাটাস এ পোস্ট করতে পারবেন। এইসব ইসলামিক বানী বা বিখ্যাত উক্তি গুলোকে আপনি ইসলামিক পোষ্ট ও ক্যাপশন হিসাবেও ব্যবহার করতে পারবেন ।

অ্যাপটিতে যেসব বাংলা বানী রয়েছে তা হল -

মহানবীর বানী এবং বুখারী শরীফ হাদিস ও মুসলিম শরীফ হাদিস থেকে নিয়ে রমজানের বাংলা হাদিস সহ আরো থাকছে রমজান রিলেটেড কোরআনের আয়াত।

এসকল বিষয় ছাড়াও আপনারা রমজান মোবারক এসএমএস সহ আরো পাবেন রমজান মোবারক pozdrowienia এবং রমজান মোবারক status islamski যা ফেসবুক স্ট্যাটাস এ পোস্ট করতে পারেন। আসন্ন 2022 সালের sms

Funkcje aplikacji:

✔️ ইসলামিক উক্তি / islamski ukti

✔️ ইসলামিক স্ট্যাটাস / status islamski bangla

✔️ ইসলামিক বাংলা এসএমএস / romjaner sms bangla

✔️ রাসুলুল্লাহ (স) এর উপদেশমালা

রমজানের ইসলামিক স্ট্যাটাস ও এসএমএস তৈরি করুক আমাদে সকল প্রিয়জনদের মাঝে যোগাযোগ। রমজানের এসএমএস হয়ে উঠুক আমাদের সবার মাঝে আনন্দ প্রকাশের মাধ্যম এবং রমজানের পবিত্রতা ছড়িয়ে পড়ুক আমাদের সবার মাঝে। অ্যাপটি ভালো লাগলে অবশ্যই ৫ স্টার দিবেন এবং এই অ্যাপ সম্পর্কে কোন মতামত থাকলে কমেন্টের মাধ্যমে জানাবেন।

ja

Co nowego w najnowszej wersji 1.2

Last updated on Mar 27, 2022
মাহে রমজানের SMS ও স্ট্যাটাস এপটিতে 2022 সালের রমজানের sms যুক্ত করা হয়েছে এবং রমজানের এসএমএস অ্যাপটিতে বেশকিছু ফিচার্স যুক্ত করা হয়েছে।
রমজানের SMS / ইসলামিক এসএমএস / রমজানের sms bangla

Dodatkowe informacje APLIKACJA

Ostatnia Wersja

1.2

Przesłane przez

曾慶盛

Wymaga Androida

Android 4.1+

Pokaż więcej

Use APKPure App

Get রমজানের এসএমএস ও স্ট্যাটাস old version APK for Android

Pobierz

Use APKPure App

Get রমজানের এসএমএস ও স্ট্যাটাস old version APK for Android

Pobierz

রমজানের এসএমএস ও স্ট্যাটাস Alternatywa

Zdobądź wiecej z UTILE APPS STORE

Odkryć