রমজানের এসএমএস ও স্ট্যাটাস


1.2 بواسطة UTILE APPS STORE
11/03/2022 الإصدارات القديمة

রমজানের এসএমএস ও স্ট্যাটাসحول

২০২২ সালের পবিত্র মাহে রমজানের SMS ও ইসলামিক স্ট্যাটাস নিয়ে রমজানের এস এম এস

২০২২ এর রমজান মাসকে বরন করে শুভেচ্ছা জানাতে এবং নিজে ইসলাম সম্পর্কে আরো জানতে নামিয়ে নিন এই রমজানের এসএমএস অ্যাপটি। ইসলামিক স্ট্যাটাস নিয়ে আমাদের এই রমজানের SMS অ্যাপটি বানানো হয়েছে। রমজানের এসএমএস এখানে আপনি পাবেন অনেক প্রকার ইসলামিক স্ট্যাটাস ও الرسائل القصيرة. আপনি এটি ব্যবহার করে ইসলামিক এসএমএস পাঠাতে পারেন। আপনাদের কথা চিন্তা করে، এবার আমরা রমজানের এসএমএস ও স্ট্যাটাস -২০২২ অ্যাপটি বাংলা সামাজিক মিডিয়া ব্যবহারকারীদের জন্য সেরা মাহে রমজানের অ্যাপ হিসাবে তৈরি করেছি। মাহে রমজানের SMS ও স্ট্যাটাস অ্যাপটি এখনি ডাউনলোড করুন এবং অ্যাপ টিতে থাকা সকল এসএমএস গুলো শেয়ার করুন।

مها رمضان SMS and Status من هذا التطبيق ستصلك رسائل SMS لتحية مها رمضان. سوف تتلقى منزلة الرحمة الإسلامية. يمكنك مشاركة بعض الأقوال الطيبة مع جميع المسلمين من خلال المشاركة. في هذا التطبيق لدينا الكثير من أدراج الحديث. اقرأها بنفسك وشاركها مع الجميع. مها رمضان SMS - رسائل وحالة رمضان.

মাহে রমজান উপলক্ষে অনেকেই রমজানের এস এম ও ইসলামিক স্ট্যাটাস খুঁজেন বন্ধুদের সাথে শেয়ার করার জন্য! তাদের জন্য আমাদের এই অ্যাপ। এই অ্যাপটির মধ্যে আমরা অনেক গুলি হাদিস SMS আঁকারে তুলে ধরেছি। যা আপনি নিজে পড়ুন এবং অন্য সবার সাথে শেয়ার করুন। رمضان SMS والحالة এটিতে রয়েছে কোরআন ও হাদিসের আলোকে ইসলামিক উক্তি যা আপনি এসএমএস বা স্ট্যাটাস হিসাবে অন্যকে শেয়ার করতে পারবেন অথবা ফেসবুক স্ট্যাটাস এ পোস্ট করতে পারবেন। এইসব ইসলামিক বানী বা বিখ্যাত উক্তি গুলোকে আপনি ইসলামিক পোষ্ট ও ক্যাপশন হিসাবেও ব্যবহার করতে পারবেন।

অ্যাপটিতে যেসব বাংলা বানী রয়েছে তা হল -

মহানবীর বানী এবং বুখারী শরীফ হাদিস ও মুসলিম শরীফ হাদিস থেকে নিয়ে রমজানের বাংলা হাদিস সহ আরো থাকছে রমজান রিলেটেড কোরআনের আয়াত।

এসকল বিষয় ছাড়াও আপনারা রমজান মোবারক এসএমএস সহ আরো পাবেন রমজান মোবারক تحياتي এবং রমজান মোবারক الحالة الإسلامية যা ফেসবুক স্ট্যাটাস এ পোস্ট করতে পারেন। এবং আসন্ন 2022 সালের রমজানের শুভেচ্ছা sms বন্ধুদের পাঠাতে পারবেন।

ميزات التطبيق:

✔️ ইসলামিক উক্তি / ukti الإسلامية

✔️ ইসলামিক স্ট্যাটাস / الوضع الإسلامي البنغالية

✔️ ইসলামিক বাংলা এসএমএস / romjaner sms البنغالية

✔️ রাসুলুল্লাহ (স) এর উপদেশমালা

রমজানের ইসলামিক স্ট্যাটাস ও এসএমএস তৈরি করুক আমাদে সকল প্রিয়জনদের মাঝে যোগাযোগ। রমজানের এসএমএস হয়ে উঠুক আমাদের সবার মাঝে আনন্দ প্রকাশের মাধ্যম এবং রমজানের পবিত্রতা ছড়িয়ে পড়ুক আমাদের সবার মাঝে। অ্যাপটি ভালো লাগলে অবশ্যই ৫ স্টার দিবেন এবং এই অ্যাপ সম্পর্কে কোন মতামত থাকলে কমেন্টের মাধ্যমে জানাবেন।

ধন্যবাদ।

تحديث لأحدث إصدار 1.2

Last updated on 27/03/2022
মাহে রমজানের SMS ও স্ট্যাটাস এপটিতে 2022 সালের রমজানের sms যুক্ত করা হয়েছে এবং রমজানের এসএমএস অ্যাপটিতে বেশকিছু ফিচার্স যুক্ত করা হয়েছে।
রমজানের SMS / ইসলামিক এসএমএস / রমজানের sms bangla

معلومات أكثر ل تطبيق

احدث اصدار

1.2

محمل

曾慶盛

Android متطلبات النظام

Android 4.1+

عرض المزيد

Use APKPure App

Get রমজানের এসএমএস ও স্ট্যাটাস old version APK for Android

تحميل

Use APKPure App

Get রমজানের এসএমএস ও স্ট্যাটাস old version APK for Android

تحميل

রমজানের এসএমএস ও স্ট্যাটাস البديل

احصل على المزيد UTILE APPS STORE

الاكتشاف