রমজানের এসএমএস ও স্ট্যাটাস


1.2 by UTILE APPS STORE
Mar 11, 2022 پرانے ورژن

کے بارے میں রমজানের এসএমএস ও স্ট্যাটাস

২০২২ সদস্যের সদস্য মাহে রজা SMS ও ইসলামিক স্ট্যাটাস নিয়ে রজা এস এম এস

২০২২ এর রমজান মাসকে বরন করে তথ্য জানাতে এবং নিজে ইসলাম সম্পর্কে আরো জানুন এই রমজানের এসএমএস অ্যাপটি। ইসলামিকটা নিয়ে আমাদের এই রমজানের SMS রমজানের এসএমএস এখানে আপনি পাবেন অনেক ধরনের ইসলামিক স্ট্যাটাস ও SMS۔ আপনি এটি ব্যবহার করে ইসলামিক এসএমএস দিতে পারেন। আপনার কথা চিন্তা করে, আমরা রমজানের এসএমএস ও কটাস -২০২২ অ্যাপ বাংলা সামাজিক মিডিয়া ব্যবহারকারীদের জন্য সেরা মাহেরমজানের SMS কোটাস অ্যাপ হিসাবে তৈরি করেছি। মাহে রমজানের SMS ও ফোনাস অ্যাপটি ডাউনলোড করুন এবং অ্যাপটি এখন সকল এসএমএস শেয়ার করুন।

ماہ رمضان ایس ایم ایس اور اسٹیٹس اس ایپ سے آپ کو ماہ رمضان کی مبارکباد کے لیے ایس ایم ایس ملے گا۔ آپ کو رحم دلی کا اسلامی درجہ ملے گا۔ آپ شیئر کر کے تمام مسلمانوں تک کچھ اچھی باتیں بتا سکتے ہیں۔ اس ایپ میں ہمارے پاس حدیث کے بہت سارے ایس ایم ایس دراز ہیں۔ خود بھی پڑھیں اور سب کے ساتھ شیئر کریں۔ مہا رمضان ایس ایم ایس - رمضان ایس ایم ایس اور اسٹیٹس۔

মাহে রমজান এস এম আমার পরিচয় রমজানের এস এস ও ইসলামিকটাস খুঁজে পাওয়া বন্ধুর সাথে শেয়ার করার জন্য! তাদের জন্য এই অ্যাপটির মধ্যে আমরা অনেকগুলো হাদিস SMS লিখে ধরেছি। جو آپ خود پڑھیں اور অন্য সবার সাথে শেয়ার کریں۔ رمضان SMS and Status এটিতে রয়েছে কোরআন ও হাদিসে আলোকে ইসলামিক উপস্থাপনা করে যা আপনি এসএমএস বা আপনি যেমন অন্যকে শেয়ার করতে পারেন আপনি ফেসবুকে পোস্ট করতে পারবেন। এইসব ইসলামিক বানী বা ਇਤਿਹਾਸ ਪੇਸ਼ ਕਰਦੇ ਹਨ।

আপ মান বাংলা বানী হল -

মহানবীর বানী এবং বুখারী শরীফ হাদিস ও দল শরীফ হাদিস থেকে রমজানের বাংলা হাদিস সহ আরো থাকছে রমজান রিলেটেড কোরআনের আয়াত।

রমজান মোবারক এসএমএস সহ আরো পাবেন রমজান মোবারক سلام এবং রমজান মোবারক islamic status আপনি ফেসবুকে পোস্ট করতে পারেন। এবং আসন্ন 2022 রমজানের শুভেচ্ছা মিস বন্ধুদের দিতে পারেন।

ایپ کی خصوصیات:

✔️ ইসলামিক প্রতিনিধি / اسلامی یوٹی

✔️ ইসলামিক কটাস / اسلامی اسٹیٹس بنگلہ

✔️ ইসলামিক বাংলা এস ایم ایس / رومجنر ایس ایم ایس بنگلہ

✔️ রসুল (স) এর উপদেশমালা

রমজানের ইসলামিক কথাটাস ও এসএমএস তৈরি করুক আমাদে সকল প্রিয়জনদের যোগাযোগ। রমজানের এসএমএস হয়ে উঠুক আমাদের সবার সেরা আনন্দ প্রকাশের মাধ্যম এবং রমজানের স্পৃহা সফলতা পড়ুক আমাদের সবার আগে। অ্যাপটি ভালো খবরে অবশ্যই 5 আপনি এবং এই অ্যাপ সম্পর্কে কোন তথ্য জানতে পারবেন।

شکریہ۔

میں نیا کیا ہے 1.2 تازہ ترین ورژن

Last updated on Mar 27, 2022
মাহে রমজানের SMS ও স্ট্যাটাস এপটিতে 2022 সালের রমজানের sms যুক্ত করা হয়েছে এবং রমজানের এসএমএস অ্যাপটিতে বেশকিছু ফিচার্স যুক্ত করা হয়েছে।
রমজানের SMS / ইসলামিক এসএমএস / রমজানের sms bangla

معلومات ایپ اضافی

تازہ ترین ورژن

1.2

اپ لوڈ کردہ

曾慶盛

Android درکار ہے

Android 4.1+

مزید دکھائیں

রমজানের এসএমএস ও স্ট্যাটাস متبادل

UTILE APPS STORE سے مزید حاصل کریں

دریافت