রমজানের এসএমএস ও স্ট্যাটাস


1.2 توسط UTILE APPS STORE
11/03/2022 نسخه‌های قدیمی

درباره‌ی রমজানের এসএমএস ও স্ট্যাটাস

২0২২ সসলের পবিত্র মমহে রমজরমজনের اس ام اس ওওইসলমিক স্ট্যস্ট্যটটস নিয়ে রমজরমজনের এস এম এস

২0২২ এর রমজরমজন মমসকে বরন করে শুভেচ্ছশুভেচ্ছ জজননতে এবং নিজেনিজেইসলমম আরোআরোজনতেনতেনতেনমিয়েনিননিনএইএইনতেনেরএসএমএসএসএমএসএসএমএসনিননিনএইজজজ ইসলইসলমিক স্ট্যস্ট্যটটস নিয়েনিয়েআমদেরদের রমজরমজনের SMS অ্যঅ্যপটি ববনননো হয়েছে. রমজরমজনের এসএমএসএসএমএসএখনে আপনিআপনিপবেন অনেক প্রকপ্রকর ইসলইসলমিক স্ট্যস্ট্যটটস ও SMS. আপনি এটি ব্যবহার করে ইসলামিক এসএমাা আপনআপনদের কথকথ চিন্তচিন্ত করে، এবএবর আমরআমর রমজরমজনের এসএমএসএসএমএসওওপটিপটিরমজ২0২২ অ্যঅ্যপটি ববংলংল সসমমজিক মিডিয়মিডিয় ব্যবহব্যবহরকরকরীদের জন্যজন্যসের মমহে রমজরমজনের SMS ওওস্ট্যটটস অ্যঅ্যপ হিসহিসবে তৈরিতৈরিতৈরিকরেছিকরেছিকরেছিকরেছিমমমমমমমমমমমমমমমপটিপটিজিকজিকমিডিয়মিডিয়মিডিয়মমমমপটিজিকজিকমিডিয়মিডিয়মিডিয়ব্যবহমপটিপটিজিকজিকজিকজিকজিকজিকব্যবহম মমহে রমজরমজনের SMS ও স্ট্যস্ট্যটটস অ্যঅ্যপটি এখনিএখনিডউনলোড করুন এবংএবংঅ্যপ টিতেটিতেথকক সকলসকলএসএমএসএসএমএসগুলোগুলোশেয়ররকরুনসকলসকলএসএমএসএসএমএসডড

پیامک و وضعیت ماه رمضان از این برنامه پیامک برای تبریک ماه رمضان دریافت خواهید کرد. شأن اسلامی رحیم دریافت خواهید کرد. شما می توانید با اشتراک گذاری برخی سخنان خوب را با همه مسلمانان به اشتراک بگذارید. در این برنامه ما تعداد زیادی کشو اس ام اس حدیث داریم. خودتان بخوانید و با همه به اشتراک بگذارید. اس ام اس ماه رمضان - اس ام اس و وضعیت ماه رمضان.

মমহে রমজরমজন উপলক্ষে অনেকেইঅনেকেইরমজনের এস এম এস ওওইসলমিকমিকশেয়স ওওবন্ধুদেরসমিকথেথেরখুঁজেনখুঁজেনখুঁজেনবন্ধুদেরবন্ধুদেরবন্ধুদেরবন্ধুদেরথেথেথের তাদের জন্য আমাদের এই অ্যাপ । এই অ্যঅ্যপটির মধ্যে আমরআমর অনেক গুলিগুলিহদিস اس ام اس আঁকআঁকরে তুলেতুলে. যা আপনি নিজে পড়ুন এবং অন্য সবার সাথর رمضان اس ام اس و وضعیت এটিতে রয়েছেরয়েছেকোরআনকোরআনওওদিসেরআলোকেআলোকেইসলমিকমিকউক্তিউক্তিআপনিআপনিএসএমএসএসএমএসঅন্যকেঅন্যকেউক্তিউক্তিফেসবুককরতেকরতেফেসবুকফেসবুকফেসবুকফেসবুকফেসবুকফেসবুকফেসবুকফেসবুকফেসবুকফেসবুকফেসবুকফেসবুক এইসবএইসবইসলমিক ববনী বব বিখ্যবিখ্যত উক্তি গুলোকেগুলোকেআপনিআপনিমিকমিক ওওক্যপশনপশনপশনপশনবেওবেওওরকরতেকরতেকরতেপপপপপপপপপপপপপপপপইসলইসলইসল

অ্যাপটিতে যেসব বাংলা বানী রয়েছে হাা

মহমহনবীর ববনী এবংএবংবুখরী শরীফশরীফহদিস ওওমুসলিমমুসলিমশরীফশরীফহদিস ওনিয়েরমজনের ববংলংল হহদিস সহ আরোআরোথকছে রমজরমজন রিলেটেড কোরআনেরকোরআনেরআয়ত.

এসকল বিষয় ছছড়ড়ও আপনআপনরর রমজরমজন মোবমোবরক এসএমএসএসএমএসসহ আরোআরোপবেনবেননমোবরক আরোআরোরক سلام এবংএবংরমজন মোবমোবরক وضعیت اسلامی যয ফেসবুকফেসবুকফেসবুকস্ট্যটস এ পোস্ট করতেকরতেপরেন. এবং আসন্ন 2022 সসলের রমজরমজনের শুভেচ্ছশুভেচ্ছ SMS বন্ধুদেরবন্ধুদেরপঠঠতে পপরবেন.

ویژگی های برنامه:

✔️ ইসলামিক উক্তি / Ukti اسلامی

✔️ ইসলামিক স্ট্যাটাস / وضعیت اسلامی بنگلا

✔️ اس ام اس romjaner bangla

✔️ রাসুলুল্লাহ (স) এর উপদেশমালা

রমজরমজনের ইসলইসলমিক স্ট্যস্ট্যটটস ও এসএমএস তৈরি করুক আমআমদে সকল প্রিয়জনদের মমঝে যোগযোগযোগ. রমজরমজনের এসএমএসএসএমএস উঠুকউঠুকআমদের সবসবর মমঝে আনন্দআনন্দপ্রকশের মমধ্যম এবং রমজরমজনের পবিত্রতপবিত্রত ছড়িয়ে পড়ুকপড়ুকআমদের সবসবর মমঝে. অ্যঅ্যপটি ভভলো ললগলে অবশ্যই 5 স্টস্টর দিবেন এবংএবংএইএইঅ্যপপ কোনকোনমতমত থথকলেকলে মমধ্যমে জজননবেন.

ধন্যবাদ।

جدیدترین چیست در نسخه‌ی 1.2

Last updated on 27/03/2022
মাহে রমজানের SMS ও স্ট্যাটাস এপটিতে 2022 সালের রমজানের sms যুক্ত করা হয়েছে এবং রমজানের এসএমএস অ্যাপটিতে বেশকিছু ফিচার্স যুক্ত করা হয়েছে।
রমজানের SMS / ইসলামিক এসএমএস / রমজানের sms bangla

اطلاعات تکمیلی برنامه

آخرین نسخه

1.2

بارگذاری شده توسط

曾慶盛

نیاز به اندروید

Android 4.1+

نمایش بیشتر

جایگزین রমজানের এসএমএস ও স্ট্যাটাস

از UTILE APPS STORE بیشتر دریافت کنید

کشف کنید