পশু এবং পাখির লালন পালন -Anima


1.3 por Future Apps Ltd.
Aug 12, 2021 Versões Antigas

Sobre পশু এবং পাখির লালন পালন

গরু-ছাগল এবং মুরগী-হাঁসসহ বিভিন্ন প্রকার সম্পর্কে সহজে জানুন এখানে

আমরা এই অ্যাপে বাংলাদেশে বিভিন্ন পালিত পশু এবং পাখির পালন এবং তাদের রোগব্যাধি সম্পর্কে আলোচনা করেছি. সেই সাথে রোগের চিকিৎসা এবং সম্পর্কে আলোচনা করেছে। বাংলাদেশের গৃহ পালিত পশু আমরা বুঝি ছাগল, ছাগল, মহিষ, উট, ভেড়া, হরিণ প্রভৃতি।

মোটাতাজাকরণ এখানে গরুর গরু (engorda de carne de bovino) পদ্ধতি, গবাদি পশুর রোগের রোগের, লক্ষণ ও প্রতিকার, গবাদীপ্রাণির না খাওয়া রোগ ও তার সমাধান, গবাদি প্রাণীর উন্নয়ন ও সম্প্রসারণ, গরু পালনে লাভবান হতে করণীয় ইত্যাদি সম্প্রসারণ।। এছাড়াও গাভীর জরায়ু বের হওয়ার, লক্ষণ, প্রতিরোধ ব্যবস্থা ও চিকিৎসা, যেভাবে গর্ভবতী গাভীকে খাদ্য প্রদান, গর্ভবতী গাভীকে যা খাওয়ালে বাছুর ভাল হয়, গাভীর বাচ্চা প্রসবের সময় ফুল আটকে যা যা করবেন সব গেলে গেলে।

দেশি (ব্ল্যাক বেঙ্গল) ছাগল খামার, নবীন খামারির ছাগলে করণীয় ও কিছু পরামর্শ, ছাগল মোটাতাজাকরণের মাধ্যমে সফল করণীয় করণীয়, করণীয় প্রদানের পরেও হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয়? সেই সব বিষয় নিয়েও আলোচনা করেছি। এছাড়াও ভেড়া, হরিণ, খরগোশ, উট, গারল পালন নিয়েও প্রতিবেদন রয়েছে।

বাংলাদেশে গৃহ পালিত পাখি আমরা বুঝি, হাঁস, হাঁস, কোয়েল, ইমু প্রভৃতি পাখি.

যেভাবে ব্রয়লার মুরগি পালনে খামার করবেন, যেভাবে মাঁচায় মুরগি পালন করে হবেন, মুরগির খামারে গ্রীষ্মকালীন খাদ্য ও বিশেষ, যত্ন মুরগি থেকে লাভজনক পেতে চান ইত্যাদি।। যত্ন এছাড়াও মুরগির খাদ্যের পুষ্টি ও কার্যাবলী, ভালো লেয়ার মুরগি চেনার উপায়, কেন ব্রয়লার মুরগির ওজন বাড়ছে জানুন, জানুন সমাধান, মুরগির সমস্যা ও সমাধান, দেশী মুরগি বাণিজ্যিকভাবে পালনের কলাকৌশল নিয়ে। এছাড়াও হাঁস, কবুতর, কোয়েল, টার্কি, তিতির পাখির লালন পালন নিয়ে আলোচনা করা হয়েছে.

আশাকরি এই অ্যাপটি আপনাদের ভাল লাগবে। যদি ভালো লেগে থাকে তাহলে এবং কমেন্ট করে আমাদের জানাবেন.

Informações Adicionais do Aplicativo

Última versão

1.3

Enviado por

Kim Soo Hyun

Requer Android

Android 4.4+

Disponível em

Mostrar mais

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de পশু এবং পাখির লালন পালন para Android

Baixar

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de পশু এবং পাখির লালন পালন para Android

Baixar

Alternativa de পশু এবং পাখির লালন পালন

Obtenha mais de Future Apps Ltd.

Descobrir