পশু এবং পাখির লালন পালন -Anima


1.3 от Future Apps Ltd.
12/08/2021 Старые Версии

Введение পশু এবং পাখির লালন পালন

গরু-ছাগল এবং মুরগী-হাঁসসহ বিভিন্ন প্রকার প্রাণীর সম্পর্কে সহজে জানুন এখানে

আমরা এই অ্যাপে বাংলাদেশে বিভিন্ন গৃহ পালিত পশু এবং লালন পালন পালন তাদের রোগব্যাধি রোগব্যাধি আলোচনা করেছি।। সেই সাথে রোগের চিকিৎসা এবং টিকার সম্পর্কে আলোচনা করেছে। গরু গৃহ পালিত পশু বলতে আমরা বুঝি ছাগল, ছাগল, মহিষ, উট, ভেড়া, হরিণ প্রভৃতি।

মোটাতাজাকরণ এখানে গরুর গরু মোটাতাজাকরণ (откорма говядины) পদ্ধতি, গবাদি পশুর কতিপয় কারণ, লক্ষণ ও প্রতিকার, গবাদীপ্রাণির না খাওয়া রোগ ও সমাধান গবাদি, গবাদি প্রাণীর উন্নয়ন ও সম্প্রসারণ গরু গরু গরু গরু ইত্যাদি কারণ গাভীর জরায়ু বের হওয়ার লক্ষণ, লক্ষণ, প্রতিরোধ ব্যবস্থা ও চিকিৎসা, যেভাবে গর্ভবতী গাভীকে খাদ্য করবেন করবেন, গর্ভবতী গাভীকে যা খাওয়ালে হয় হয় হয়, গাভীর বাচ্চা প্রসবের সময় ফুল আটকে যা এই এই বিষয় নিয়ে নিয়ে আলোচনা করেছি।।।

দেশি (ব্ল্যাক বেঙ্গল) ছাগল খামার, নবীন খামারির ছাগলে পালন করণীয় ও পরামর্শ ছাগল, ছাগল মোটাতাজাকরণের মাধ্যমে সফল হতে করণীয়, টিকা প্রদানের পরেও ছাগল কেন রোগে আক্রান্ত হয় হয়? সেই সব বিষয় নিয়েও আলোচনা করেছি। ভেড়া ভেড়া, হরিণ, খরগোশ, উট, গারল পালন নিয়েও প্রতিবেদন রয়েছে।

মুরগি গৃহ পালিত পাখি মধ্যে আমরা বুঝি মুরগি, হাঁস, কবুতর, কোয়েল, ইমু প্রভৃতি পাখি।

করবেন ব্রয়লার মুরগি পালনে খামার করবেন যেভাবে, মাঁচায় মাঁচায় মুরগি পালন করে হবেন, মুরগির খামারে গ্রীষ্মকালীন খাদ্য ও যত্ন যত্ন, দেশী মুরগি থেকে লাভজনক উৎপাদন চান চান ইত্যাদি সম্পর্কে বিস্তারিত করেছি।। কার্যাবলী মুরগির খাদ্যের পুষ্টি উপাদানসমূহ কার্যাবলী ভালো, ভালো লেয়ার মুরগি চেনার উপায়, কেন ব্রয়লার মুরগির ওজন না না, জানুন সমাধান, মুরগির সমস্যা ও সমাধান, দেশী মুরগি বাণিজ্যিকভাবে পালনের কলাকৌশল নিয়ে আলোচনা।। হাঁস হাঁস, কবুতর, কোয়েল, টার্কি, তিতির পাখির লালন পালন নিয়ে আলোচনা করা হয়েছে।

আশাকরি এই অ্যাপটি আপনাদের ভাল লাগবে। যদি ভালো লেগে থাকে তাহলে রেটিং এবং কমেন্ট করে আমাদের জানাবেন।

Дополнительная информация о Приложения

Последняя версия

1.3

Загрузил

Kim Soo Hyun

Требуемая версия Android

Android 4.4+

Available on

Ещё

Используйте приложение APKPure

Историческую версию পশু এবং পাখির লালন পালন можно получить на Android

Скачать

Используйте приложение APKPure

Историческую версию পশু এবং পাখির লালন পালন можно получить на Android

Скачать

Альтернатива পশু এবং পাখির লালন পালন

Больше от Future Apps Ltd.

Рекомендуем