পশু এবং পাখির লালন পালন -Anima


1.3 tarafından Future Apps Ltd.
Aug 12, 2021 Eski versiyonlar

পশু এবং পাখির লালন পালন hakkında

গরু-ছাগল এবং মুরগী-হাঁসসহ বিভিন্ন প্রকার প্রাণীর সম্পর্কে সহজে জানুন এখানে

আমরা এই অ্যাপে বাংলাদেশে বিভিন্ন গৃহ পালিত এবং পাখির লালন পালন এবং তাদের রোগব্যাধি সম্পর্কে আলোচনা করেছি। সেই সাথে রোগের চিকিৎসা এবং টিকার সম্পর্কে আলোচনা করেছে। ছাগল গৃহ পালিত পশু বলতে আমরা বুঝি গরু, ছাগল, মহিষ, উট, ভেড়া, হরিণ প্রভৃতি।

Be এখানে গরুর গরু মোটাতাজাকরণ (Sığır Besi) পদ্ধতি, গবাদি পশুর কতিপয় রোগের কারণ, লক্ষণ ও প্রতিকার গবাদীপ্রাণির ইত্যাদি ইত্যাদি সম্পর্কে বিস্তারিত আলোচনা।। এছাড়াও গাভীর জরায়ু বের হওয়ার কারণ, লক্ষণ, প্রতিরোধ ব্যবস্থা ও চিকিৎসা, যেভাবে গর্ভবতী গাভীকে খাদ্য প্রদান এই সব সব বিষয় আলোচনা আলোচনা করেছি করেছি

দেশি (ব্ল্যাক বেঙ্গল) ছাগল খামার, নবীন খামারির ছাগলে পালন করণীয় ও কিছু পরামর্শ পরামর্শ, ছাগল মোটাতাজাকরণের মাধ্যমে সফল হতে করণীয়, টিকা প্রদানের পরেও ছাগল কেন রোগে আক্রান্ত হয়? সেই সব বিষয় নিয়েও আলোচনা করেছি। এছাড়াও ভেড়া, হরিণ, খরগোশ, উট, গারল পালন নিয়েও প্রতিবেদন রয়েছে।

হাঁস গৃহ পালিত পাখি মধ্যে আমরা বুঝি মুরগি, হাঁস, কবুতর, কোয়েল, ইমু প্রভৃতি পাখি।

যেভাবে ব্রয়লার মুরগি পালনে খামার ব্যবস্থাপনা করবেন, যেভাবে মাঁচায় মুরগি পালন করে লাভবান লাভবান হবেন মুরগির, মুরগির খামারে গ্রীষ্মকালীন খাদ্য বিশেষ যত্ন যত্ন, দেশী মুরগি থেকে করেছি উৎপাদন পেতে ইত্যাদি সম্পর্কে আলোচনা করেছি।। এছাড়াও মুরগির খাদ্যের পুষ্টি উপাদানসমূহ ও কার্যাবলী, ভালো লেয়ার মুরগি চেনার উপায়, কেন ব্রয়লার মুরগির ওজন বাড়ছে না, জানুন সমাধান, মুরগির সমস্যা ও সমাধান, দেশী মুরগি বাণিজ্যিকভাবে পালনের কলাকৌশল বিস্তারিত আলোচনা।। এছাড়াও হাঁস, কবুতর, কোয়েল, টার্কি, তিতির পাখির লালন পালন নিয়ে আলোচনা করা হয়েছে।

আশাকরি এই অ্যাপটি আপনাদের ভাল লাগবে। যদি ভালো লেগে থাকে তাহলে রেটিং এবং কমেন্ট করে আমাদের জানাবেন।

Ek UYGULAMA Bilgileri

En Son Sürüm

1.3

Yükleyen

Kim Soo Hyun

Gereken Android sürümü

Android 4.4+

Available on

Daha Fazla Göster

Use APKPure App

Get পশু এবং পাখির লালন পালন old version APK for Android

İndir

Use APKPure App

Get পশু এবং পাখির লালন পালন old version APK for Android

İndir

পশু এবং পাখির লালন পালন Alternatif

Future Apps Ltd. geliştiricisinin diğer ürünlerini edinin

Keşfetmek