পশু এবং পাখির লালন পালন -Anima


1.3 توسط Future Apps Ltd.
12/08/2021 نسخه‌های قدیمی

درباره‌ی পশু এবং পাখির লালন পালন

গরু-ছাগল এবং মুরগী-হাঁসসহ বিভিন্ন প্রকার প্রাণীর সম্পর্কে সহজে জানুন এখানে

এই অ্যাপে বাংলাদেশে বিভিন্ন গৃহ পালিত পশু এবং পাখির লালন পালন এবং তাদের রোগব্যাধি সম্পর্কে আলোচনা করেছি সাথে রোগের চিকিৎসা এবং টিকার সম্পর্কে আলোচনা করেছে। গৃহ পালিত পশু বলতে বুঝি গরু ছাগল، ছাগল، মহিষ، উট، ভেড়া، হরিণ প্রভৃতি।

আমরা এখানে গরুর গরু মোটাতাজাকরণ (پرواربندی گاو) পদ্ধতি ، পশুর কতিপয় রোগের কারণ ، লক্ষণ ও প্রতিকার ، গবাদীপ্রাণির খাওয়া রোগ ও তার সমাধান ، গবাদি প্রাণীর উন্নয়ন ও গবাদি ، উন্নয়ন সম্প্রসারণ গরু ، পালনে লাভবান এছাড়াও গাভীর জরায়ু

দেশি (ব্ল্যাক বেঙ্গল) ছাগল খামার ، নবীন খামারির ছাগলে পালন করণীয় ও পরামর্শ ছাগল ، ছাগল মোটাতাজাকরণের মাধ্যমে সফল হতে টিকা ، টিকা প্রদানের পরেও ছাগল কেন রোগে আক্রান্ত হয় হয়؟ সব বিষয় নিয়েও আলোচনা করেছি। এছাড়াও ভেড়া ، হরিণ ، খরগোশ ، উট ، গারল পালন নিয়েও প্রতিবেদন রয়েছে।

বাংলাদেশে গৃহ পালিত পাখি মধ্যে বুঝি মুরগি হাঁস، হাঁস، কবুতর، কোয়েল، ইমু প্রভৃতি পাখি।

যেভাবে ব্রয়লার মুরগি পালনে ব্যবস্থাপনা করবেন، যেভাবে মাঁচায় মুরগি হবেন মুরগির، মুরগির খামারে গ্রীষ্মকালীন যত্ন দেশী، দেশী মুরগি থেকে এছাড়াও মুরগির খাদ্যের পুষ্টি কার্যাবলী ভালো ভালো উপায় এছাড়াও হাঁস ، কবুতর ، কোয়েল ، টার্কি ، তিতির পাখির লালন পালন নিয়ে আলোচনা করা হয়েছে।

এই অ্যাপটি আপনাদের ভাল লাগবে। ভালো লেগে থাকে তাহলে রেটিং এবং কমেন্ট করে আমাদের জানাবেন।

اطلاعات تکمیلی برنامه

آخرین نسخه

1.3

بارگذاری شده توسط

Kim Soo Hyun

نیاز به اندروید

Android 4.4+

در دسترس در

نمایش بیشتر

جایگزین পশু এবং পাখির লালন পালন

از Future Apps Ltd. بیشتر دریافت کنید

کشف کنید