নামাজ শিক্ষা or namaj shikkha


1.11.1 por Apps Store Lab
Mar 28, 2020 Versões Antigas

Sobre নামাজ শিক্ষা or namaj shikkha

namaj shikkha bangla é um aplicativo educacional árabe e islâmico para todos os muçulmanos.

নামাজ শিক্ষা একটি ইসলামিক শিক্ষণীয় অ্যাপ। এই অ্যাপটি নামাজ শিক্ষা বই এর মত কাজ করবে, আমাদের এই অ্যাপ-এর মাধ্যমে জানতে পারবেন পাঁচ ওয়াক্ত নামাজ ও রোজার সময়সূচী.বাংলাদেশের কোন জেলায় কখন পাঁচ ওয়াক্ত নামাজের সময় সূচী এবং কি নামাজ পড়ার নিয়ম সমূহ. এছাড়াও আমাদের ইসলামিক আরও যেসব বাংলা অ্যাপ অ্যাপ আছে যেমন কালেমা বা ৫ কালেমা ইত্যাদি। এছাড়াও বিভিন্ন নামাজের প্রয়োজনিয় সুরা ও দোয়া যেমন - তাহাজ্জুত, ইশরাক, চাশত ও বিভিন্ন নফল নামাজের নামাজের দোয়া সমূহ বা সূরা সূরা সমূহ ইত্যাদি দেয়া হয়েছে।

আমাদের পরবর্তী অ্যাপ -

সূরা ইয়াসিন

সুরা আর রহমান

সূরা কদর

সুরা ইয়াসিন বাংলা উচ্চারন সহ আমপারা বাংলা ইত্যাদি।

প্রতিটি মুসলিম হিসেবে নবী ও রাসুলের জীবনি বা সিরাত পড়া খুবই জরুরী, কেননা এই সিরাত পড়ার মাধ্যমে আমরা ইসলামের ইতিহাস বা সঠিক দ্বীন ইসলাম শিক্ষা গ্রহন করতে বা জানতে পারি. যে কোন মানুষের জন্য ছয় কালেমা পড়ে ইসলাম গ্রহনের পরপরই যে কাজটি সর্বপ্রথমে করতে হয় তা হোল নবীর সুন্নাহ কে অনুসরণ করে নামাজ বা রাসুলের সালাত (রাসুল যেভাবে আদায় করতেন) আদায় করা, এটা প্রতিটি মুসলিম নর- নারীর উপর অবশ্যই করনীয়. এর পড়ে যে বিষয়টি আসে সেটা সেটা হোল সহি শুদ্ধ ভাবে কুরআন শিক্ষা করা করা এবং মোতাবেক মোতাবেক প্রতিদিন তেলাওয়াত তেলাওয়াত তেলাওয়াত করা এবং এবং কি বেশি বেশি বেশি করে আমলে কুরআন অধ্যয়ন করা। আমাদের এই অ্যাপ এর মধ্যে বেশ বেশ কিছু আমলের দোয়া দোয়া এবং বিভিন্ন বাংলা দিয়ে দিয়ে দেয়া যাতে যাতে করে আমাদের পাঠককে পাঠককে কষ্ট কষ্ট করে বিশেষ বিশেষ আর কোন আমলের বই বই কিনতে না হয়। এই অ্যাপটিতে কুরআন শরীফ থেকে নেয়া বিভিন্ন সুরার বাংলা বাংলা ও ইংরেজি অর্থ অর্থ সহ দিয়ে দেয়া হয়েছে। আমাদের পরবর্তীতে যে তা তা হোল কুরআন বাংলা এবং বাংলা - ইংরেজি সন্নিবেশিত কোরআন শরীফ বাংলা অনুবাদ। এই করছি ছোট বড় সকলের কাছে ভালো লাগবে আমাদের এই namaj shikkha নামাজ শিক্ষা বই অ্যাপটি। ধন্যবাদ সবাইকে আমাদের সাথে থাকার জন্য।

namaj shikkha é bangla árabe e aplicativo educacional islâmico para todos os miúdos e crianças muçulmanos. qualquer um pode facilmente descobrir o nosso app namaz shikkha bangla no setor app namaz tempo bangladesh. é muito essencial para todos os muçulmanos e muito importante, tão importante quanto a oração e o estudo do Alcorão com o significado de bangla.

সকলের কাছে অনুরোধ রইল আমাদের অ্যাপটিকে ৫ * স্টার রেটিং দেবার জন্য।

https://play.google.com/store/apps/details?id=com.mobileapps.namajshikkha

Informações Adicionais do Aplicativo

Última versão

1.11.1

Enviado por

Salvatore Picolo

Requer Android

Android 4.0.3+

Mostrar mais

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de নামাজ শিক্ষা or namaj shikkha para Android

Baixar

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de নামাজ শিক্ষা or namaj shikkha para Android

Baixar

Alternativa de নামাজ শিক্ষা or namaj shikkha

Obtenha mais de Apps Store Lab

Descobrir