নামাজ শিক্ষা or namaj shikkha


1.11.1 توسط Apps Store Lab
28/03/2020 نسخه‌های قدیمی

درباره‌ی নামাজ শিক্ষা or namaj shikkha

namaj بنگلادش shikkha یک برنامه آموزشی عربی و اسلامی برای همه مسلمانان است.

নামাজ শিক্ষা একটি ইসলামিক শিক্ষণীয় অ্যাপ. এই অ্যাপটি নামাজ শিক্ষা বই এর মত কাজ করবে، আমাদের এই অ্যাপ-এর মাধ্যমে জানতে পারবেন পাঁচ ওয়াক্ত নামাজ ও রোজার সময়সূচী.বাংলাদেশের কোন জেলায় কখন পাঁচ ওয়াক্ত নামাজের সময় সূচী এবং কি নামাজ পড়ার নিয়ম সমূহ. এছাড়াও আমাদের ইসলামিক আরও যেসব বাংলা অ্যাপারের আছে যেমন কালেমা বা 5 কালেমা ইত্যাদি. এছাড়াও বিভিন্ন নামাজের প্রয়োজনিয় সুরা ও দোয়া যেমন - তাহাজ্জুত، ইশরাক، চাশত ও বিভিন্ন নফল নামাজের দোয়া সমূহ বা সূরা সমূহ ইত্যাদি দেয়া হয়েছে.

আমাদের পরবর্তী অ্যাপ -

সূরা ইয়াসিন

সুরা আর রহমান

সূরা কদর

সুরা ইয়াসিন বাংলা উচ্চারন সহ আমপারা বাংলা ইত্যাদি.

প্রতিটি মুসলিম হিসেবে নবী ও রাসুলের জীবনি বা সিরাত পড়া খুবই জরুরী، কেননা এই সিরাত পড়ার মাধ্যমে আমরা ইসলামের ইতিহাস বা সঠিক দ্বীন ইসলাম শিক্ষা গ্রহন করতে বা জানতে পারি. যে কোন মানুষের জন্য ছয় কালেমা পড়ে ইসলাম গ্রহনের পরপরই যে কাজটি সর্বপ্রথমে করতে হয় তা হোল নবীর সুন্নাহ কে অনুসরণ করে নামাজ বা রাসুলের সালাত (রাসুল যেভাবে আদায় করতেন) আদায় করা، এটা প্রতিটি মুসলিম নর- নারীর উপর অবশ্যই করনীয়. এর পড়ে যে বিষয়টি আসে সেটা হোল সহি শুদ্ধ ভাবে কুরআন শিক্ষা করা এবং সেই মোতাবেক প্রতিদিন কুরান তেলাওয়াত করা এবং কি বেশি বেশি করে আমলে কুরআন অধ্যয়ন করা. আমাদের এই অ্যাপ এর মধ্যে বেশ কিছু আমলের দোয়া এবং বিভিন্ন বাংলা দুয়া দিয়ে দেয়া হয়েছে যাতে করে আমাদের পাঠককে কষ্ট করে বিশেষ আর কোন আমলের বই কিনতে না হয়. এই অ্যাপটিতে কুরমন শরীফ থেকে নেয়া বিভিন্ন সুরার বাংলা ও ইংরেজি অর্থ সহ দিয়ে দেয়া হয়েছে. আমাদের পরবর্তীতে যে অ্যাপ তা হোল কুরভন বাংলা এবং বাংলা - ইংরেজি সন্নিবেশিত কোরভন শরীফ বাংলা অনুবাদ. আশা করছি ছোট বড় সকলের কাছে ভালো লাগবে আমাদের এই namaj shikkha নামাজ শিক্ষা বই অ্যাপটি. ধন্যবাদ সবাইকে আমাদের সাথে থাকার জন্য.

namaj shikkha Arabic bangla و برنامه آموزشی اسلامی برای همه کودکان و نوجوانان مسلمان است. هر کسی به راحتی می تواند برنامه ماکیا shakkha bangla ما را در بخش برنامه namaz bangladesh پیدا کند. آن بسیار مهم برای هر مسلمان و بسیار مهم است، به عنوان مهم است به عنوان نماز و مطالعه قرآن شریف با معنای بنگلاد.

সকলের কাছে অনুরোধ রইল আমাদের অ্যাপটিকে 5 স্টার রেটিং দেবার জন্য.

https://play.google.com/store/apps/details؟id=com.mobileapps.namajshikkha

اطلاعات تکمیلی برنامه

آخرین نسخه

1.11.1

بارگذاری شده توسط

Salvatore Picolo

نیاز به اندروید

Android 4.0.3+

نمایش بیشتر

جایگزین নামাজ শিক্ষা or namaj shikkha

از Apps Store Lab بیشتر دریافت کنید

کشف کنید