নামাজ শিক্ষা or namaj shikkha


1.11.1 por Apps Store Lab
28/03/2020 Versiones antiguas

Sobre নামাজ শিক্ষা or namaj shikkha

namaj Bangla shikkha es una aplicación educativa árabe e islámico para todos los musulmanes.

নামাজ একটি একটি ইসলামিক অ্যাপ অ্যাপ. এই অ্যাপটি নামাজ শিক্ষা বই এর মত কাজ করবে, আমাদের এই অ্যাপ-এর মাধ্যমে জানতে পারবেন পাঁচ ওয়াক্ত নামাজ ও রোজার সময়সূচী.বাংলাদেশের কোন জেলায় কখন পাঁচ ওয়াক্ত নামাজের সময় সূচী এবং কি নামাজ পড়ার নিয়ম সমূহ. বা আমাদের আমাদের কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা কালেমা. তাহাজ্জুত ইশরাক তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত - তাহাজ্জুত, ইশরাক, ইশরাক চাশত চাশত চাশত চাশত চাশত চাশত চাশত চাশত চাশত চাশত চাশত চাশত.

আমাদের অ্যাপ অ্যাপ -

সূরা ইয়াসিন

সুরা আর রহমান

সূরা কদর

সুরা ইয়াসিন বাংলা উচ্চারন সহ ইত্যাদি ইত্যাদি ইত্যাদি

পারি মুসলিম মুসলিম কেননা জরুরী কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা কেননা জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী যে কোন মানুষের জন্য ছয় কালেমা পড়ে ইসলাম গ্রহনের পরপরই যে কাজটি সর্বপ্রথমে করতে হয় তা হোল নবীর সুন্নাহ কে অনুসরণ করে নামাজ বা রাসুলের সালাত (রাসুল যেভাবে আদায় করতেন) আদায় করা, এটা প্রতিটি মুসলিম নর- নারীর উপর অবশ্যই করনীয়. করাএর যে যে করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা. হয়আমাদের হয় অ্যাপ হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয়. এই অ্যাপটিতে অ্যাপটিতে কুরআন হয়েছে হয়েছে হয়েছে হয়েছে হয়েছে হয়েছে হয়েছে হয়েছে হয়েছে হয়েছে. আমাদের পরবর্তীতে পরবর্তীতে ইংরেজি ইংরেজি ইংরেজি ইংরেজি ইংরেজি ইংরেজি ইংরেজি ইংরেজি ইংরেজি ইংরেজি ইংরেজি ইংরেজি ইংরেজি ইংরেজি ইংরেজি এই করছি শিক্ষা এই এই এই এই এই এই এই এই এই এই এই এই এই এই এই এই এই এই এই ধন্যবাদ আমাদের আমাদের সাথে জন্য জন্য.

namaj shikkha es la aplicación educativa islámica bangla y islámica para todos los niños y niños musulmanes. cualquiera puede encontrar fácilmente nuestra aplicación namaz shikkha bangla en el sector de aplicaciones namaz time bangladesh. es muy esencial para todos los musulmanes y muy importante, tan importante como la oración y el estudio del quran sharif con el significado bangla.

সকলের অনুরোধ অনুরোধ আমাদের অ্যাপটিকে অ্যাপটিকে 5 * স্টার রেটিং দেবার দেবার.

https://play.google.com/store/apps/details?id=com.mobileapps.namajshikkha

Información Adicional de Aplicación

Última Versión

1.11.1

Presentado por

Salvatore Picolo

Requisitos

Android 4.0.3+

Mostrar más

Usar la aplicación APKPure

Obtener নামাজ শিক্ষা or namaj shikkha versión histórica en Android

Descargar

Usar la aplicación APKPure

Obtener নামাজ শিক্ষা or namaj shikkha versión histórica en Android

Descargar

Alternativa de নামাজ শিক্ষা or namaj shikkha

Obtenga más de Apps Store Lab

Descubrir