নামাজ শিক্ষা or namaj shikkha


1.11.1 von Apps Store Lab
Mar 28, 2020 Alte Versionen

Über নামাজ শিক্ষা or namaj shikkha

namaj Shikkha bangla ist eine arabische und islamische pädagogische App für alle Muslime.

নামাজ শিক্ষা একটি ইসলামিক শিক্ষণীয় অ্যাপ. করবে অ্যাপটি নামাজ শিক্ষা করবে করবে করবে করবে করবে করবে করবে করবে করবে করবে করবে করবে করবে বাংলাদেশের বাংলাদেশের বাংলাদেশের বাংলাদেশের বাংলাদেশের বাংলাদেশের বাংলাদেশের বাংলাদেশের বাংলাদেশের বাংলাদেশের বাংলাদেশের করবে করবে করবে করবে করবে করবে করবে. বা আমাদের ইসলামিক আরও যেসব অ্যাপ আছে যেমন বা 5 কালেমা ইত্যাদি. যেমন বিভিন্ন নামাজের প্রয়োজনিয় সুরা ও যেমন তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত তাহাজ্জুত যেমন যেমন যেমন যেমন যেমন যেমন যেমন যেমন যেমন যেমন.

আমাদের পরবর্তী অ্যাপ -

সূরা ইয়াসিন

সুরা আর রহমান

সূরা কদর

সুরা ইয়াসিন বাংলা উচ্চারন সহ আমপারা ইত্যাদি ইত্যাদি.

জরুরী মুসলিম হিসেবে নবী নবী জরুরী জরুরী জরুরী জরুরী জরুরী, কেননা এই জরুরী জরুরী জরুরী পারি পারি পারি পারি পারি পারি পারি পারি. সালাত কোন মানুষের জন্য ছয় কালেমা পড়ে সালাত সালাত সালাত সালাত সালাত সালাত সালাত সালাত সালাত সালাত সালাত সালাত করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা করা. এর পড়ে যে বিষয়টি বিষয়টি আসে সেটা সহি সহি ভাবে কুরআন কুরআন করা করা করা করা করা করা করা করা করা করা করা করা. আমাদের এই অ্যাপ এর এর মধ্যে বেশ কিছু আমলের দোয়া এবং এবং হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয়. এই অ্যাপটিতে কুরআন শরীফ থেকে বিভিন্ন সুরার সুরার ও হয়েছে হয়েছে হয়েছে হয়েছে. আমাদের পরবর্তীতে যে অ্যাপ তা কুরআন কুরআন বাংলা বাংলা - ইংরেজি সন্নিবেশিত কোরআন শরীফ অনুবাদ অনুবাদ. এই করছি ছোট বড় সকলের কাছে এই এই এই namaj shikkha নামাজ শিক্ষা বই অ্যাপটি. ধন্যবাদ সবাইকে আমাদের সাথে থাকার জন্য.

Namaj Shikkha ist Arabisch Bangla und islamische Bildungs-App für alle muslimischen Kinder und Kinder. Jeder kann leicht unsere Namaz Shikkha Bangla App im App-Bereich namaz Zeit Bangladesch finden. Es ist sehr wichtig für jeden Muslim und sehr wichtig, so wichtig wie Gebet und Studium des Quran Sharif mit Bangla-Bedeutung.

অ্যাপটিকে কাছে অনুরোধ রইল আমাদের অ্যাপটিকে 5 * স্টার রেটিং দেবার জন্য.

https://play.google.com/store/apps/details?id=com.mobileapps.namajshikkha

Zusätzliche APP Informationen

Aktuelle Version

1.11.1

Von hochgeladen

Salvatore Picolo

Erforderliche Android-Version

Android 4.0.3+

Mehr anzeigen

Use APKPure App

Get নামাজ শিক্ষা or namaj shikkha old version APK for Android

Download

Use APKPure App

Get নামাজ শিক্ষা or namaj shikkha old version APK for Android

Download

নামাজ শিক্ষা or namaj shikkha Alternative

Erhalte mehr von Apps Store Lab

Entdecken