নামাজ শিক্ষা or namaj shikkha


1.11.1 door Apps Store Lab
Mar 28, 2020 Oude versies

Over নামাজ শিক্ষা or namaj shikkha

namaj shikkha Bangla is een Arabische en Islamitische educatieve app voor alle moslims.

নামাজ শিক্ষা একটি ইসলামিক শিক্ষণীয় অ্যাপ. এই অ্যাপটি নামাজ শিক্ষা বই এর মত কাজ করবে, আমাদের এই অ্যাপ-এর মাধ্যমে জানতে পারবেন পাঁচ ওয়াক্ত নামাজ ও রোজার সময়সূচী.বাংলাদেশের কোন জেলায় কখন পাঁচ ওয়াক্ত নামাজের সময় সূচী এবং কি নামাজ পড়ার নিয়ম সমূহ. এছাড়াও আমাদের ইসলামিক আরও যেসব বাংলা অ্যাপ আছে যেমন কালেমা বা 5 কালেমা ইত্যাদি. এছাড়াও বিভিন্ন নামাজের প্রয়োজনিয় সুরা ও দোয়া যেমন - তাহাজ্জুত, ইশরাক, চাশত ও বিভিন্ন নফল নামাজের দোয়া সমূহ বা সূরা সমূহ ইত্যাদি দেয়া হয়েছে.

আমাদের পরবর্তী অ্যাপ -

সূরা ইয়াসিন

সুরা আর রহমান

সূরা কদর

সুরা ইয়াসিন বাংলা উচ্চারন সহ আমপারা বাংলা ইত্যাদি.

প্রতিটি মুসলিম হিসেবে নবী ও রাসুলের জীবনি বা সিরাত পড়া খুবই জরুরী, কেননা এই সিরাত পড়ার মাধ্যমে আমরা ইসলামের ইতিহাস বা সঠিক দ্বীন ইসলাম শিক্ষা গ্রহন করতে বা জানতে পারি. যে কোন মানুষের জন্য ছয় কালেমা পড়ে ইসলাম গ্রহনের পরপরই যে কাজটি সর্বপ্রথমে করতে হয় তা হোল নবীর সুন্নাহ কে অনুসরণ করে নামাজ বা রাসুলের সালাত (রাসুল যেভাবে আদায় করতেন) আদায় করা, এটা প্রতিটি মুসলিম নর- নারীর উপর অবশ্যই করনীয়. এর পড়েপড়েযেযেবিষয়টিবিষয়টিশুদ্ধকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরাকরা. আমাদের এই অ্যাপ এর মধ্যে এর মধ্যে বেশ কিছু এবং দোয়া এবং দুয়া দিয়ে দেয়া হয়েছে যাতে করে আমাদের পাঠককে কষ্ট করে বিশেষ আর কোন দুয়া দিয়ে দেয়া হয়েছে যাতে. এই অ্যাপটিতে কুরআন শরীফ থেকে নেয়া বিভিন্ন সুরার বাংলা ও ইংরেজি অর্থ সহ দিয়ে দেয়া হয়েছে. আমাদের পরবর্তীতে যে অ্যাপ তা হোল কুরআন বাংলা এবং বাংলা - ইংরেজি সন্নিবেশিত কোরআন শরীফ বাংলা অনুবাদ. আশা করছি ছোট বড় সকলের কাছে ভালো লাগবে আমাদের এই namaj shikkha নামাজ শিক্ষা বই অ্যাপটি. ধন্যবাদ সবাইকে আমাদের সাথে থাকার জন্য.

namaj shikkha is arabische bangla en islamitische educatieve app voor alle moslimkinderen en -kinderen. iemand kan gemakkelijk onze namaz shikkha bangla-app in app-sector namaz time bangladesh vinden. het is zeer essentieel voor elke moslim en heel belangrijk, net zo belangrijk als het gebed en de studie van de quran sharif met betekenis van bangla.

সকলের কাছে অনুরোধ রইল আমাদের অ্যাপটিকে 5 * স্টার রেটিং দেবার জন্য.

https://play.google.com/store/apps/details?id=com.mobileapps.namajshikkha

Aanvullende APP -informatie

Laatste Versie

1.11.1

Geüpload door

Salvatore Picolo

Android vereist

Android 4.0.3+

Meer Info

Use APKPure App

Get নামাজ শিক্ষা or namaj shikkha old version APK for Android

Downloaden

Use APKPure App

Get নামাজ শিক্ষা or namaj shikkha old version APK for Android

Downloaden

নামাজ শিক্ষা or namaj shikkha Alternatief

Krijg meer van Apps Store Lab

Ontdekken