নামাজ শিক্ষা or namaj shikkha


1.11.1 przez Apps Store Lab
Mar 28, 2020 Stare wersje

O নামাজ শিক্ষা or namaj shikkha

namaj shikkha bangla to arabska i islamska aplikacja edukacyjna dla wszystkich muzułmanów.

নামাজ শিক্ষা একটি ইসলামিক শিক্ষণীয় অ্যাপ. এই অ্যাপটি নামাজ শিক্ষা এর এর মত মত করবে করবে আমাদের আমাদের অ্যাপ অ্যাপ এর এর এর এর পাঁচ পাঁচ ওয়াক্ত নামাজ ও রোজার বাংলাদেশের বাংলাদেশের জেলায় পাঁচ ওয়াক্ত ওয়াক্ত ওয়াক্ত ওয়াক্ত সূচী সূচী এবং কি নামাজ পড়ার নিয়ম সমূহ. এছাড়াও আমাদের ইসলামিক আরও যেসব বাংলা অ্যাপ আছে যেমন কালেমা বা 5 কালেমা ইত্যাদি. তাহাজ্জুত বিভিন্ন নামাজের প্রয়োজনিয় সুরা ও দোয়া যেমন - তাহাজ্জুত, ইশরাক, চাশত ও বিভিন্ন নফল নামাজের দোয়া সমূহ বা সূরা সমূহ ইত্যাদি দেয়া হয়েছে.

আমাদের পরবর্তী অ্যাপ -

সূরা ইয়াসিন

সুরা আর রহমান

সূরা কদর

সুরা ইয়াসিন বাংলা উচ্চারন সহ আমপারা বাংলা ইত্যাদি.

প্রতিটি মুসলিম হিসেবে নবী রাসুলের রাসুলের রাসুলের জীবনি সিরাত পড়া খুবই জরুরী, কেননা এই সিরাত আমরা আমরা ইসলামের বা বা বা দ্বীন ইসলাম শিক্ষা গ্রহন করতে বা জানতে পারি. রাসুল কোন মানুষের মানুষের ছয় কালেমা ইসলাম ইসলাম গ্রহনের যে যে যে করতে করতে হয় হোল হোল নবীর কে কে নামাজ বা রাসুলের সালাত (রাসুল যেভাবে আদায় করতেন) আদায় করা, এটা প্রতিটি মুসলিম নর নারীর নারীর নারীর উপর করনীয়. এর পড়ে যে বিষয়টি আসে আসে সেটা সেটা সহি শুদ্ধ কুরআন কুরআন শিক্ষা শিক্ষা এবং প্রতিদিন প্রতিদিন কুরান তেলাওয়াত করা করা করা বেশি বেশি বেশি করে আমলে কুরআন অধ্যয়ন করা. আমাদের এই এর এর মধ্যে বেশ বেশ কিছু কিছু দোয়া এবং বাংলা বাংলা দুয়া দুয়া দেয়া করে করে আমাদের পাঠককে কষ্ট কষ্ট কষ্ট আর আর কোন আমলের বই কিনতে না হয়. এই অ্যাপটিতে কুরআন শরীফ থেকে নেয়া বিভিন্ন সুরার বাংলা ও ইংরেজি অর্থ সহ দিয়ে দেয়া হয়েছে. আমাদের পরবর্তীতে যে অ্যাপ তা কুরআন কুরআন বাংলা এবং বাংলা - ইংরেজি সন্নিবেশিত কোরআন শরীফ বাংলা অনুবাদ. এই করছি ছোট বড় সকলের কাছে ভালো লাগবে আমাদের এই namaj shikkha নামাজ শিক্ষা বই অ্যাপটি. ধন্যবাদ সবাইকে আমাদের সাথে থাকার জন্য.

namaj shikkha to arabska bangla i islamska aplikacja edukacyjna dla wszystkich muzułmańskich dzieci i dzieci. każdy może łatwo znaleźć naszą namaz shikkha bangla app w branży Bangladeszu namaz czas namaz. jest to bardzo istotne dla każdego muzułmanina i bardzo ważne, tak ważne jak modlitwa i nauka o szuranie Koranu z znaczeniu bangla.

সকলের কাছে অনুরোধ রইল আমাদের অ্যাপটিকে 5 * স্টার রেটিং দেবার জন্য.

https://play.google.com/store/apps/details?id=com.mobileapps.namajshikkha

Dodatkowe informacje APLIKACJA

Ostatnia Wersja

1.11.1

Przesłane przez

Salvatore Picolo

Wymaga Androida

Android 4.0.3+

Pokaż więcej

Use APKPure App

Get নামাজ শিক্ষা or namaj shikkha old version APK for Android

Pobierz

Use APKPure App

Get নামাজ শিক্ষা or namaj shikkha old version APK for Android

Pobierz

নামাজ শিক্ষা or namaj shikkha Alternatywa

Zdobądź wiecej z Apps Store Lab

Odkryć